০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


শেখ হাসিনা সেতুতে দর্শনার্থীর ভিড় : স্বাস্থ্যবিধি উপেক্ষিত

-

টাঙ্গাইলের নাগরপুরে শেখ হাসিনা সেতুতে ভিড় জমাচ্ছে বিনোদনপ্রেমীরা। ঈদের দিন থেকেই উপেন্দ্র সরোবর (দীঘি) ও কেদারপুর ধলেশ্বরী নদীর উপর নির্মিত শেখ হাসিনা সেতুতে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়। তবে সেখানে কোনোরকম সামাজিক দূরত্বের তোয়াক্কা করছে না কেউ। ঈদ আনন্দে মেতে উঠেছেন নানা বয়সীরা।
কর্মময় জীবনে সুযোগ পেলেই একটু স্বস্তি পেতে পরিবার পরিজন নিয়ে বেড়িয়ে পড়েন অনেকেই। লকডাউনে অফিস বন্ধ থকায় অনেকেই স্থানীয় পর্যটন কেন্দ্রে যাচ্ছেন স্বপরিবারে। নাগরপুর উপজেলায় উল্লেখযোগ্য কোনো বিনোদন কেন্দ্র না থাকায় উপেন্দ্র সরোবর (দীঘি) ও শেখ হাসিনা সেতুতে ঈদ ও জাতীয় দিবসে দর্শনার্থীদের আগমনে মুখোরিত হয়ে উঠে। প্রাকৃতিক সৌন্দর্য্য ও মনোমুগ্ধ পরিবেশ থাকলেও সেখানে নেই বসার কোনো সুব্যবস্থা। তবু যেন আনন্দদের কমতি নেই তাদের।
সাটুরিয়া থেকে রুবেল মিয়া এসেছেন পরিবার নিয়ে। তিনি বলেন, ‘শেখ হাসিনা সেতুতে ভিড় হয় জানতাম। কিন্তু এত ভিড় হয় জানতাম না।
এ দিকে স্থানীয়দের অভিযোগ ঈদ উপলক্ষে বিভিন্ন জায়গা থেকে প্রতিদিন হাজার হাজার মানুষ এখানে আসছে এবং কোনো রকমের স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মানা হচ্ছে না। এতে ব্যাপক হারে করোনা ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। তা ছাড়া বেপরোয়া গতিতে যুবকদের মোটরসাইকেল চালানোয় স্থানীয়দের মাঝে দুর্ঘটনার আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছেন এলাকাবাসী।


আরো সংবাদ



premium cement