২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

রাজাপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে হত্যা : গ্রেফতার ৩

-

ঝালকাঠির রাজাপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে হালিম খলিফা (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের চর হাইলাকাঠি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হালিম মঠবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং একই এলাকার মৃত মজিদ খলিফার ছেলে। নিহত হালিম নিজের জমিজমা দেখা শোনা করার পাশাপাশি কৃষিকাজ করতেন। এ ঘটনায় সোমবার গভীর রাতে নিহতের স্ত্রী সুখি বেগম বাদি হয়ে ১২ জনের নাম উল্লেখপূবর্ক ১৯ জনের বিরুদ্ধে হত্যামামলা দায়ের করেন। পুলিশ রাতেই রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে মামলার আসামি মন্টু খলিফা (৪৫), তার স্ত্রী শিউলী বেগম (৩০) ও সেলিম খান (৬০) নামে তিনজনকে আটক করে। মামলার বাদি সুখি বেগম ও আহত সাইফুল তালুকদার অভিযোগ করে জানান, হালিম খলিফা ও একই বাড়ির প্রতিপক্ষ মন্টু খলিফার মধ্যে দীর্ঘদিন ধরে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে কথাকাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষ মন্টু খলিফা, সেনা সদস্য তুহিন খান, সেলিম খান, মন্টুর স্ত্রী শিউলী, শাহিন, সোহাগ, সজীব, শামিম ও শাওনসহ ১৫-২০ জন পূর্বপরিকল্পিতভাবে এলোপাতাড়ি কুপিয়ে হালিম খলিফা ও তার স্ত্রী সুখি বেগমকে জখম করে।
রাজাপুর থানার ওসি মো: শহিদুল ইসলাম জানান, পুলিশ এ মামলার ১ নম্বর আসামি মন্টু খলিফাসহ তিনজনকে রাতেই গ্রেফতার করেছে। বর্তমানে ওই এলাকায় পুলিশি অভিযান চলছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আরো সংবাদ



premium cement
বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান কক্সবাজার সৈকতে নেমে হৃদরোগে পর্যটকের মৃত্যু বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মৃত্যু হজের নিবন্ধনে দালাল চক্র থেকে সতর্ক করল সৌদি আরব বিএনপি আতঙ্কে ওবায়দুল কাদেরের ঘুমও ভেঙে যায় : সালাম

সকল