২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


চাটখিলে ২ দোকান পুড়ে ছাই

-

নোয়াখালীর চাটখিল উপজেলার দেলিয়াই বাজারে মঙ্গলবার ভোরে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে দু’টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আংশিক পুড়েছে আরো তিনটি দোকান। স্থানীয় লোকজন ও চাটখিল ফায়ার সার্ভিস প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে বাজারের ব্যবসায়ীদের ক্ষতির পরিমাণ ৩০ লাখ টাকা বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করেন।
দেলিয়াই বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আবু তৈয়ব জানান, জনপ্রিয় টেইলার্সের আয়রন মেশিন থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে। এতে করে জনপ্রিয় টেইলার্স ও পাশের জয়নাল স্টোর পুড়ে ছাই হয়ে যায়। এ ছাড়া আরো একটি ফটোকপি, একটি কনফেকশনারি ও আরেকটি মনোহারী দোকান আশিংক পুড়ে যায়। অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে চাটখিল থানা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
গণতন্ত্রকে চিরস্থায়ীভাবে বাকশালে পরিণত করতেই খালেদা জিয়াকে বন্দী রেখেছে সরকার : রিজভী বন্যার আশঙ্কায় সুনামগঞ্জের হাওর এলাকার কৃষকরা ফিলিপাইনে মে মাসের মাঝামাঝি পর্যন্ত প্রচণ্ড গরম থাকবে তীব্র তাপদাহে পথের ধারে সৌন্দর্য বিলাচ্ছে কৃষ্ণচূড়া তজুমদ্দিনে আগুনে পুড়ে ১৩ দোকান ছাই গাজা নিয়ে আলোচনার লক্ষ্যে সৌদি আরব যাচ্ছেন ব্লিংকেন ধামরাইয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ, কাঁদলেন মুসুল্লিরা বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সাথে সংঘর্ষে ২ কেএনএফ সদস্য নিহত এসএসসি পরীক্ষার ফল ৯ থেকে ১১ মে’র মধ্যে প্রকাশ কলাপাড়ায় বালুর জাহাজ থেকে ছিটকে পড়ে শ্রমিক নিখোঁজ যেসব কারণে হঠাৎ বন্ধ হয়ে যেতে পারে আপনার ফেসবুক আইডি ও পেজ

সকল