০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


৭ দিনেও সন্ধান মেলেনি সরাইলের সায়েদ আলীর

-

বরিশালের চরমোনাই মাহফিল থেকে নিখোঁজের ১১দিনেও সন্ধান মেলেনি ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের কৃষক সায়েদ আলীর (৬৯)। উপজেলার সদর ইউনিয়নের চাঁনমনি পাড়া গ্রামের বাসিন্দা সায়েদ আলী গত ২২ ফেব্রুয়ারি বেলা ১১টায় বরিশাল চরমোনাই মাহফিলে যেতে বাড়ি থেকে বের হন। ২৭ ফেব্রুয়ারি মাহফিল শেষে কাফেলাবন্ধী এলাকার লোকজন বাড়ি ফিরলেও সায়েদ আলী আর বাড়ি ফিরেনি। এতে সায়েদ আলীর স্বজনদের মধ্যে উদ্বেগ আর উৎকণ্ঠায় দিন কাটছে। পরবর্তীতে সম্ভাব্য সব জায়গায় খোঁজাখোঁজির পর কোনো সন্ধান মিলেনি তার। নিখোঁজ সায়েদ আলীর ছেলে শাহাদত সরাইল থানায় সাধারণ ডায়েরি করেছেন।
চরমোনাই মাহফিল থেকে ফিরে আসা স্থানীয় একাধিক লোক জানান, গত ২২ ফেব্রুয়ারি আশুগঞ্জ থেকে লঞ্চযোগে সায়েদ আলীসহ তাদের ৬০ জনের একটি কাফেলা বরিশাল চরমোনাই মাহফিলে যান। সেখানে তিন দিন থাকা অবস্থায় সায়েদ আলী কাফেলার লোকদের সাথে ছিলেন। মাহফিল শেষে বাড়িতে ফেরার প্রস্তুতিকালে কাফেলার লোকদের মধ্যে সায়েদ আলীকে আর পাওয়া যায়নি। তারা দীর্ঘ সময় অপেক্ষার পরেও সায়েদ আলীকে না পেয়ে বাড়িতে ফিরে আসেন। তাকে খোঁজার জন্য মাহফিলস্থলে রেখে আসা কাফেলার দুই লোক পরদিনও সায়েদ আলীর কোনো সন্ধান না পেয়ে পরদিন তারাও বাড়িতে ফিরে আসেন।
নিখোঁজ সায়েদ আলীর নিকটাত্মীয় আলফাজ মিয়া বলেন, নিখোঁজ সায়েদ আলী আমার খুব কাছের স্নেহভাজন ছোট ভাই। সহজ সরল প্রকৃতির লোকটি পেশায় কৃষক। পরিবারে তার স্ত্রী, পাঁচ ছেলে ও এক মেয়ে রয়েছে। কোনো হৃদয়বান সায়েদ আলীর খোঁজ পেলে ০১৭১১৩১৬০৩৭ অথবা ০১৭৪-১৩২৬৯১ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানিয়েছে তার পরিবার।


আরো সংবাদ



premium cement
শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম সুন্দরবনে ২ কিলোমিটার জুড়ে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস গাজীপুরে ট্রেন দুর্ঘটনার প্রায় ৩২ ঘণ্টা পর আপ লাইন চালু ফের টেকনাফ সীমান্ত দিয়ে পালিয়ে এলো মিয়ানমারের ৪০ বিজিপি রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু

সকল