০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সালিসের নামে যুবককে নির্যাতন

কালুখালীতে ইউপি চেয়ারম্যান আলী কারাগারে

-

রাজবাড়ীর কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী এক সহযোগীসহ পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। গত রোববার কালুখালী থানা পুলিশ তাদেরকে গ্রেফতার করে। গ্রাম্য সালিসে এক যুবককে অমানুষিক নির্যাতন করায় গ্রেফতার করা হয়। ভুক্তভোগী পরিবার সাতজনের নাম উল্লেখ ও অজ্ঞাত পাঁচ ছয়জনকে আসামি করে মামলা দায়ের করার পর তাকে গ্রেফতার করা হয়। সোমবার সহযোগীসহ তাকে রাজবাড়ী আদালতে সোপর্দ করা হলে তাকে কারাগারে প্রেরণ করে।
গ্রাম্য সালিসে নির্যাতিত যুবকের নাম রাশেদুল ইসলাম। সে সাওরাইল ইউনিয়নের চরপাতুরিয়া গ্রামের ইমান আলী শেখের ছেলে। সালিসে চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী দোষী সাব্যস্ত করে তার পুরুষাঙ্গে ইট বেঁধে ঘোরানোর রায় দেয়া হয়। এ ছাড়া তাকে জুতাপেটা ও ২০ হাজার টাকা জরিমানা আদায় করার সিদ্ধান্ত দেন চেয়ারম্যান শহিদুল। রায় মোতাবেক সব কাজই সম্পন্ন করা হয়। এরই মধ্যে রাশেদুল অসুস্থ হয়ে পড়ে এবং তার লিঙ্গ দিয়ে রক্তক্ষরণ হতে থাকে। জুতাপেটার অপমান সইতে না পেরে সে আত্মহত্যা করার সিদ্ধান্ত নেয়। এসব দেখে রাশেদুলের স্ত্রী মাহফুজা বেগম আইনি সহায়তার জন্য ৯৯৯ এ ফোন দেন। তাৎক্ষণিক কালুখালী থানার ওসি মাসুদুর রহমান ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেন। সেই সাথে সাওরাইল ইউপির চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী ও তার সহযোগী রায়হানকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। এ সময় অপর সহযোগী নাজির শেখ, জিরু মৃধা, রায়হান, চিকু ও জাকির পালিয়ে যায়। এ ব্যাপারে রোববার সন্ধ্যায় রাশেদুলের বাবা ইমান আলী শেখ কালুখালী থানায় মামলা দায়ের করেন।

 


আরো সংবাদ



premium cement
ইসরাইলবিরোধী পোস্টের দায়ে নাগরিকদের আটক করছে সৌদি পোরশায় পুলিশ সুপারের বাড়িতে চুরি প্রকৃতিকে প্রতিনিয়ত ধ্বংস করছে সরকারি দলের লুটেরা-ভূমিদস্যুরা : রিজভী টিএইচই এশিয়া ইউনিভার্সিটি র‌্যাঙ্কিংয়ে দেশে ২য় বাকৃবি সৌদি-ইসরাইল সম্পর্ক স্বাভাবিকীকরণের দ্বারপ্রান্তে : যুক্তরাষ্ট্র হাটহাজারী উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন আবুল বাশার ‘এতে মজা আছে নাকি, সবাই একদল আমরা’ অরক্ষিত রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত নানামুখী চাপে বাংলাদেশের গণমাধ্যম দুর্নীতির দায়ে ক্রিকেটে ৫ বছর নিষিদ্ধ থমাস বিধ্বস্ত গাজার পুনর্নির্মাণে সময় লাগতে পারে ৮০ বছর : জাতিসঙ্ঘ

সকল