২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

লক্ষ্মীপুরে ইটভাটার শ্রমিক খুন

-

লক্ষ্মীপুরে চা খেয়ে বাড়ি ফেরার পথে ইটভাটার শ্রমিক কাশেম আলীকে (২৮) হত্যা করেছে দুর্বৃত্তরা। পরে রাস্তার পাশে গাছের সাথে মাফলার পেঁচিয়ে লাশ ঝুলিয়ে রাখা হয়। কাশেমের গলায় মাফলার পেঁচানো থাকলেও হাঁটু ভাঙা অবস্থায় মাটিতে লেগে ছিল। স্থানীয়দের ধারণা, পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। তবে কী কারণে এবং কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা জানা যায়নি।
সোমবার সকাল ৯টার দিকে সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের আন্ধারমানিক গ্রামে স্থানীয়রা গাছের সাথে শ্রমিক কাশেম আলীর লাশ ঝুলানো দেখতে পায়। খবর পেয়ে বেলা ১২টার দিকে সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন। কাশেম আন্ধারমানিক গ্রামের আবু তাহেরের ছেলে। তার সংসারে স্ত্রী নুর জাহান আক্তার ও আরমান হোসেন নামের দেড় বছরের এক পালক ছেলে রয়েছে। তিনি স্থানীয় জসিম ব্রিক ফিল্ডে শ্রমিকের কাজ করতেন।
জসিম ব্রিক ফিল্ডের মাঝি ও কাশেমের জেঠাতো ভাই সবুজ হোসেন বলেন, সকাল পৌনে ৮টার দিকে কাশেম ব্রিক ফিল্ড থেকে বাড়ির উদ্দেশে বের হন। পথে কে বা কারা তাকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদের দ্রুত গ্রেফতারের দাবি জানাচ্ছি। তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হুছাঈন ভুলু বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কাশেমকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে। কাশেমের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন বলেন, হত্যার রহস্য উদঘাটনে স্থানীয়দের সাথে কথা বলা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement