২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শেরপুরে তুচ্ছ ঘটনায় ভাগ্নের লাঠির আঘাতে মামীর মৃত্যু

-

শেরপুরে গাছ লাগানোকে কেন্দ্র করে বিরোধের জেরে ভাগ্নের লাঠির আঘাতে রোজিনা বেগম (৪৮) নামে একজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার মধ্যরাতে ঢাকার উত্তরা আরএমটি হসপিটাল অ্যান্ড ডায়াগোনস্টিক সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের হাওড়াগড় এলাকার হাতেম আলীর স্ত্রী।
জানা যায়, দীর্ঘ দিন ধরে জমির সীমানা নিয়ে রোজিনা বেগমের সাথে তার ননদ কাজলী বেগম ও তার ছেলে কাদের মিয়ার বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ২১ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে বাড়ির পাশে সীমানায় রোজিনা বেগম ও তার সৎ ছেলে মজনু মিয়া একটি সজনা গাছ লাগাতে গেলে কাজলী বেগমের সাথে তাদের কথাকাটাকাটি হয়। একপর্যায়ে কাদির মিয়া (৩৩) গাছের ডাল দিয়ে রোজিনা বেগমের মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। স্থানীয় হাসপাতাল থেকে ঢাকায় স্থানান্তর করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রোজিনা।
এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আমিনুল ইসলাম।


আরো সংবাদ



premium cement
সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু

সকল