০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ফরিদপুরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে অর্ধশতাধিক আহত : বাড়িঘরে অগ্নিসংযোগ

-

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের সীমান্তবর্তী রাজেশ্বরদী গ্রাম এবং সংলগ্ন মাদারীপুর জেলার রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের নয়াকান্দা কাশেমপুর গ্রামের লোকদের মধ্যে চার ঘণ্টাব্যাপী এক রক্তক্ষয়ী সংঘর্ষে অর্ধশতাধিক মানুষ আহত হয়েছেন। এ সময় দু’টি বাড়ি ও একটি দোকানে অগ্নিসংযোগ করা হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে রাত ১১টা পর্যন্ত এ সংঘর্ষ চলে। মোবাইল গেমস খেলার মতো তুচ্ছ ঘটনা নিয়ে এ সংঘর্ষ ঘটে। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ঘারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউদ্দিন মোল্যা জানান, রাজেশ্বরদী গ্রামের আতিয়ার রহমানের ছেলে তৌহিদ এবং নয়াকান্দা কাশেমপুর গ্রামের শাজাহান মিয়ার ছেলে শিহাব দু’টি গ্রামের মধ্যবর্তী একটি সেতুর উপর বসে বৃহস্পতিবার বিকেলে মোবাইল গেমস খেলছিল। একপর্যায়ে ওই গেমস খেলা নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডার পর উভয় পক্ষের লোকেরা দলবল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।
ভাঙ্গা থানার ওসি শফিকুর রহমান বলেন, এলাকা দু’টি সীমান্তবর্তী হওয়ায় পুলিশ পৌঁছাতে বিলম্ব হয়। এ সময়ের মধ্যে সংঘর্ষে বেশ কিছু লোক আহত হয়েছে এবং এক পক্ষ রাজেশ^র গ্রামের রাস্তার পাশের দু’টি ঘর ও একটি দোকানে অগ্নিসংযোগ করেছে। এ ঘটনায় কেউ অভিযোগ দিলে আমরা আইনানুগ ব্যবস্থা নেবো।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল