০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


সুবর্ণচরে প্রতিবেশীর লাঠির আঘাতে মহিলার মৃত্যু

-

নোয়াখালীর সুবর্ণচরে হাসে ধানের বীজতলা নষ্ট করাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামারির ঘটনায় এক মহিলার মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরো অন্তত সাতজন। নিহত আমেনা বেগম (৫৫) উপজেলার চরজব্বার ইউনিয়নের চর হাসান ভূঁইয়ার হাট গ্রামের শাহ আলমের স্ত্রী। গত বুধবার চর হাসান ভূঁইয়ার হাট গ্রামে এ ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে আহত বৃদ্ধা মহিলার মৃত্যু হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে নিহত আমেনা বেগমের হাঁস প্রতিবেশী সেকান্তর বাড়ির কবিরের স্ত্রী হালিমা বেগমের ধানের বীজতলা নষ্ট করলে তারা কয়েকটি হাঁস আটক করে। এ নিয়ে ঝগড়া শুরু হলে দু’পক্ষের মধ্যে মারামারি হয় । একপর্যায়ে আলমগীর বৃদ্ধা আমেনা বেগমকে লাঠি দিয়ে আঘাত করলে তিনি ঘটনাস্থলে অচেতন হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টায় তার মৃত্যু হয়। চরজব্বার থানার ওসি সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল