২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শ্রীমঙ্গলে মা ও মেয়েকে কুপিয়ে হত্যা

-

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে মা ও মেয়েকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার ভোররাতে উপজেলার পূর্ব জামসি গ্রামে নিজ বসতবাড়িতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ মা জায়েদা খাতুন ওরফে চিনি বেগম (৫৫) ও তার মেয়ে ইয়াসমিন বেগম (২৭)। বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেল) মো: আশরাফুজ্জামান।
জানা গেছে, শুক্রবার সকালে ঘর থেকে লোকজনের সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ডাকাডাকি করলে তাতেও কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের পেছনে গিয়ে দেখেন বেড়া ভাঙা। পরে বেড়া ভাঙা দিয়ে ঘরের ভেতরে প্রবেশ করে তারা দেখতে পান মা ও মেয়ের রক্তাক্ত লাশ পড়ে আছে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) মো: সোহেল রানা বলেন, তদন্ত চলছে। কে বা কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা বলা যাচ্ছে না। নিহতের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, নিহত ইয়াসমিনের স্বামী আজগর আলীর সাথে দীর্ঘ দিন ধরে পারিবারিক কলহ চলছিল। ধারণা করা হচ্ছে সে এই হত্যাকাণ্ড ঘটাতে পারে। তবে তদন্ত শেষ না করে কিছু বলা যাচ্ছে না। তারবাড়ি একই উপজেলার পাশর্^বর্তী সিন্দুরখান ইউনিয়নের বেলতলী গ্রামে।


আরো সংবাদ



premium cement