২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

গাইবান্ধায় স্বামীকে পিটিয়ে হত্যা : স্ত্রী গ্রেফতার

-

গাইবান্ধার সাদুল্যাপুরে স্বামীকে কুপিয়ে হত্যা করেছে স্ত্রী। উপজেলার দামোদরপুর ইউনিয়নের জামুডাঙ্গা (বাঁধের মাথা) গ্রামে ঈদের পরদিন মঙ্গলবার রাত ৮টায় এ ঘটনা ঘটে। পুলিশ আবুল কালাম (৭০) নামের ওই ব্যক্তির লাশ উদ্ধার এবং অভিযুক্ত স্ত্রী শিউলি বেগমকে গ্রেফতার করেছে। নিহত আবুল কালাম সাদুল্যাপুর সাবরেজিস্ট্রি অফিসের ওয়াক্ত নামাজের মুয়াজ্জিন ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানান, আবুল কালামের দ্বিতীয় স্ত্রী শিউলি বেগম পারিবারিক তুচ্ছ ঘটনায় আবুল কালামকে প্রায়ই মারধর করত। ঈদের দুই দিন আগে কালামকে লাঠি দিয়ে মারধর করে শিউলি। এতে গুরুতর অসুস্থ অবস্থায় মঙ্গলবার সকালে বাড়িতেই মারা যান কালাম।
স্বজন ও প্রতিবেশীদের অভিযোগ, লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করে কালামের হাত-পা ও শরীর জখম করা হয়। কিন্তু চিকিৎসা না করে তাকে বাড়িতে আটকে রাখা হয়। ঈদ ও পরের দিনও তার সাথে কাউকে দেখা করতে দেয়া হয়নি। এমনকি মৃত্যুর ঘটনাটি গোপন রেখে রাতে জানায় শিউলি। এ ঘটনার সাথে শিউলি, তার মা ও বোন জড়িত রয়েছে। এ বিষয়ে সাদুল্যাপুর থানার ওসি মাসুদ রানা জানান, নিহতের হাত-পা ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। অভিযুক্ত স্ত্রী শিউলিকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement