০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


পবিত্র আশুরা উপলক্ষে বগুড়া ইসলামিক স্টাডিজ গ্রুপের আলোচনা সভা

-

মঙ্গলবার বগুড়া ইসলামিক স্টাডিজ গ্রুপের উদ্যোগে পবিত্র আশুরা উদ্যাপন উপলক্ষে সংস্থা মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে সভাপত্বি করেন সংস্থার সহসভাপতি মো: ফজলুল বারী তালুকদর (বেলাল)।
তিনি বলেন বলেন, কারবালার প্রান্তরে হজরত ইমাম হোসেন রা:-এর শাহাদতবরণ ইসলামের ইতিহাসে একটি হৃদয়বিদারক ঘটনা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সংস্থার সম্পাদক আলহাজ মো: আব্দুল খালেক। আলোচক হিসেবে বক্তব্য রাখেন, আলহাজ মো: আব্দুল খালিক, রফিকুল ইসলাম মুক্তা, সৈয়দ ফজলে রাব্বী ডলার, গোলাম আজম টিকুল, মো: আরেফ বিল্লাহ বিলু, কাজী আবু বকর সিদ্দিক প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল