২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


১২ দিনেও সন্ধান মেলেনি সালথার নিখোঁজ পাট ব্যবসায়ীর

-

ফরিদপুরের সালথা উপজেলার রামকান্তপুর ইউনিয়নের নারানদিয়া গ্রামের সৈয়দ আলী শরীফের ছেলে পাট ব্যবসায়ী আজিজুর রহমান শরীফ গত ১২ দিন যাবত নিখোঁজ। গত ৬ এপ্রিল সকাল থেকে তার সন্ধান মিলছে না। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ রয়েছে।
জানা গেছে, আজিজুর রহমান শরীফ পার্শ্ববর্তী উপজেলা বোয়ালমারী উপজেলার ময়েনদিয়া বাজারে পাট কেনাবেচা করতেন। তার নিখোঁজ হওয়ার কোনো কারণ জানতে পারেনি পরিবার।
আজিজ শরীফের স্ত্রী শামসুন্নাহার জানান, প্রতিদিনের মতো সেদিন সকালে তার স্বামী ময়েনদিয়া বাজারে যান কিন্তু সন্ধ্যা গড়িয়ে রাত গভীর হলেও আর বাড়ি ফেরেননি। তখন আমি তার মোবাইল ফোনে বারবার যোগাযোগের চেষ্টা করি। কিন্তু মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।
আজিজের বড় ভাই মজিবুর রহমান শরীফ জানান, আজিজ নিখোঁজ হওয়ার দিন ময়েনদিয়া বাজারে হাটবার ছিল। তবে সে বাজারে গিয়ে তার ঘর খোলেনি। পরে গত ১২ এপ্রিল সালথা থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। জিডি নম্বর ৪৬৬।
সালথা থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, আজিজুর শরীফের পরিবার থানায় একটি জিডি করেছে। জিডির ভিত্তিতে আমরা সন্ধান চালিয়ে যাচ্ছি।


আরো সংবাদ



premium cement
বোয়ালমারীতে ২ স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ২ কক্সবাজারে ডাকাত-র‍্যাব গোলাগুলি, কৃষক নিহত টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ

সকল