০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


ঘিওরে সরকারি খালে মাটি ভরাটের প্রতিবাদে মানববন্ধন

-

মানিকগঞ্জে ঘিওরে সরকারি খালে মাটি ভরাট করে ট্রাক চলাচলের রাস্তা তৈরি করে ফসলি জমি থেকে ইটভাটায় মাটি নেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় কৃষিকরা।
ঘিওর উপজেলার দোতরা গ্রামের ফসলি জমিতে বেলা সাড়ে ১২টার দিকে মানববন্ধন করেন ক্ষতিগ্রস্ত কৃষকেরা।
স্থানীয় কৃষকরা অভিযোগ করেন, ঘিওর উপজেলার দোতরা গ্রামের তিন ফসলি থেকে প্রভাবশালীরা মাটি কেটে ইটভাটায় নিচ্ছেন। ওই মাটি নেয়ার জন্য অন্য কৃষকের ফসলের ওপর দিয়ে জোড় করে ট্রাক চলাচলের রাস্তা তৈরি করেছেন। এ ছাড়া সরকারি খালে মাটি ফেলে ট্রাক চলাচলের রাস্তাও তৈরি করা হয়েছে। এতে খালের পানিপ্রবাহ বন্ধ হয়ে গেছে।
মাবনবন্ধন চলাকালে বক্তব্য রাখেন আব্দুল হাই, হেলাল উদ্দিন, ফরহাদ হোসেন। মানববন্ধন থেকে কৃষকরা ফসলি জমি থেকে মাটি কাটা বন্ধ ও খালের ওপর মাটি দিয়ে বাঁধ অপসারণের দাবি করেন।


আরো সংবাদ



premium cement
ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে ৩ বাংলাদেশী আহত মধুখালীতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকচালক নিহত, আহত হেলপার বরিশালে নথুল্লাবাদ টার্মিনাল থেকে বাস চলাচল বন্ধ নয়া দিগন্তের শৈলকুপা সংবাদাতার ওপর দুর্বৃত্তদের হামলা ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ সুন্দরবনে জ্বলছে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট

সকল