১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


ঘিওরে সরকারি খালে মাটি ভরাটের প্রতিবাদে মানববন্ধন

-

মানিকগঞ্জে ঘিওরে সরকারি খালে মাটি ভরাট করে ট্রাক চলাচলের রাস্তা তৈরি করে ফসলি জমি থেকে ইটভাটায় মাটি নেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে স্থানীয় কৃষিকরা।
ঘিওর উপজেলার দোতরা গ্রামের ফসলি জমিতে বেলা সাড়ে ১২টার দিকে মানববন্ধন করেন ক্ষতিগ্রস্ত কৃষকেরা।
স্থানীয় কৃষকরা অভিযোগ করেন, ঘিওর উপজেলার দোতরা গ্রামের তিন ফসলি থেকে প্রভাবশালীরা মাটি কেটে ইটভাটায় নিচ্ছেন। ওই মাটি নেয়ার জন্য অন্য কৃষকের ফসলের ওপর দিয়ে জোড় করে ট্রাক চলাচলের রাস্তা তৈরি করেছেন। এ ছাড়া সরকারি খালে মাটি ফেলে ট্রাক চলাচলের রাস্তাও তৈরি করা হয়েছে। এতে খালের পানিপ্রবাহ বন্ধ হয়ে গেছে।
মাবনবন্ধন চলাকালে বক্তব্য রাখেন আব্দুল হাই, হেলাল উদ্দিন, ফরহাদ হোসেন। মানববন্ধন থেকে কৃষকরা ফসলি জমি থেকে মাটি কাটা বন্ধ ও খালের ওপর মাটি দিয়ে বাঁধ অপসারণের দাবি করেন।


আরো সংবাদ



premium cement
যে কারণে ডিবিতে গিয়েছিলেন মাওলানা মামুনুল হক? ওয়েস্ট ইন্ডিজ সিরিজে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ডুসেন সন্ত্রাস-জঙ্গিবাদ দমনে পুলিশ সাফল্য পেয়েছে : আইজিপি বাংলাদেশের প্রতিটি জেলায় রেলস্টেশন নির্মাণ করা হবে : রেলপথমন্ত্রী বাংলাদেশের আসছেন ‘ওসমান বে’ ধর্ষণ মামলা থেকে মুক্তি মেলার পর বিশ্বকাপে খেলার অনুমতি পেলেন লামিচানে গাজীপুরে বজ্রপাতে গৃহবধূর মৃত্যু নারায়ণগঞ্জে ৫৭টি চোরাই মোবাইলসহ ৭ জন গ্রেফতার আশুলিয়ায় তুচ্ছ ঘটনায় বন্ধুর হাতে বন্ধু খুন ফায়ার সার্ভিস ও আবহাওয়া অধিদফতরকে দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ে অন্তর্ভুক্তির সুপারিশ গাজীপুরে ব্যবসায়ীর আত্মহত্যা

সকল