০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


আশুগঞ্জে যুবকের লাশ উদ্ধার

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ রেলস্টেশনের পূর্ব পাশে দুই রেললাইনের মাঝখান থেকে বুধবার রাতে মুছা নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে রেল পুলিশ। নিহত মুছা উপজেলার চরচারতলা গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে। নিহতের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ ব্যাপারে রেলওয়ে থানায় হত্যা মামলা করা হয়েছে।
নিহত মুছার ছোট ভাই ইসহাক জানান, প্রতিদিনের মতো তার ভাই বুধবার দুপুর ১২টায় খাওয়াদাওয়া করে কাজের উদ্দেশ্যে বের হয়। এরপর আর তার কোনো খবর পাওয়া যায়নি। বিকেলে ঘটনাস্থল থেকে এক লোক ফোন করে বলেন যে, মুছার লাশ আশুগঞ্জ রেলস্টেশনের পূর্ব পাশের রেললাইনের মাঝখানে পড়ে আছে।
ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশনের পুলিশ ক্যাম্পের ইনচার্জ সানাউল ইসলাম বলেন, লাশের ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর রাফা থেকে ফিলিস্তিনিদের সরিয়ে নেয়ার আদেশে হামাসের প্রতিক্রিয়া হিলি বন্দর দিয়ে ১৪ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানোর সিদ্ধান্ত প্রধানমন্ত্রীর ওপর : মন্ত্রী রোহিঙ্গা গণহত্যা মামলায় ওআইসি’র সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী টর্চার সেলে শিশু-বৃদ্ধদের পেটাতেন মিল্টন : হারুন গাজা ত্যাগ করবে না ইউএনআরডব্লিউএ শৈলকুপায় সাংবাদিক মফিজুলের ওপর হামলা : প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন বিএনপির ভাবনায় ক্লান্ত ওবায়দুল কাদের : রিজভী অনলাইন জুয়ায় ২০ লাখ টাকা হেরে যুবকের আত্মহত্যা আল-জাজিরার অফিসে ইসরাইলি পুলিশের হানা

সকল