২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


চৌগাছায় এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার

-

যশোরের চৌগাছায় মধু (৫২) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলার পাশাপোল ইউনিয়নের পাশাপোল গ্রামের মৃত বশির উল্লাহর ছেলে।
নিঃসন্তান মধু একমাত্র দত্তক নেয়া মেয়ে-জামাই ও স্ত্রীকে নিয়ে গ্রামের বাড়িতে বসবাস করতেন। বুধবার বাড়ির পাশে একটি কাঁঠালগাছে মধুর ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।
দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক শফিকুল ইসলাম বলেন, লাশটি উদ্ধারের সময়ে পা মাটিতে ঠেকে ছিল। লাশের ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থীর গাড়িতে গুলিবর্ষণ বঙ্গবন্ধু অ্যাওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন ৫ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা রুখতে ইউক্রেনকে প্যাট্রিয়ট দেবে যুক্তরাষ্ট্র আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের

সকল