২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


সন্দেহভাজন ‘ইসরাইলি’কে অস্ত্র সরবরাহের অভিযোগে ৩ জনকে গ্রেফতার করল মালয়েশিয়া

- ছবি : সংগৃহীত

রাজধানী কুয়ালালামপুরের একটি হোটেল থেকে সন্দেহভাজন ইসরাইলিকে অস্ত্র সরবরাহের অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে মালয়েশিয়া পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) এক বিবৃতিতে মালয়েশিয়ার পুলিশ মহাপরিদর্শক রাজারুদ্দিন হোসেন এ তথ্য জানান।

পুলিশ মহাপরিদর্শক জানান, গত বুধবার (২৭ মার্চ) জালান আমপাংয়ের একটি হোটেল ছয়টি হ্যান্ডগান ও ২০০ গুলিসহ ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। তিনি ১২ মার্চ সংযুক্ত আরব আমিরাত থেকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে আসেন। এই সময় তিনি একটি জাল ফরাসি পাসপোর্ট ব্যবহার করেছিলেন। তাকে ওই অস্ত্র সরবরাহ ও গাড়িচালক হিসেবে কাজ করার সন্দেহে শুক্রবার এক বিবাহিত দম্পতিসহ তিন মালয়েশিয়কে গ্রেফতার করে সাত দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

এছাড়া, সন্দেহভাজন ওই ইসরাইলি গ্রেফতারে পর দেশটির কর্তৃপক্ষ মালয়েশিয়ার রাজা, প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম এবং অন্যান্য উচ্চপদস্থ ব্যক্তিদের নিরাপত্তা জোরদার করেছে।

উল্লেখ্য, মুসলিম সংখ্যাগরিষ্ঠ দেশ মালয়েশিয়া ফিলিস্তিনিদের কট্টর সমর্থক এবং গাজা যুদ্ধে ইসরেইলের কর্মকাণ্ডের সমালোচনা করেছে। জাতিসংঘের শরণার্থী সংস্থার মতে, মালয়েশিয়ায় প্রায় ৬০০ ফিলিস্তিনি শরণার্থী রয়েছে।

সূত্র : ডন


আরো সংবাদ



premium cement
বৈধভাবে ইতালিতে দক্ষ জনবল পাঠানো হবে : প্রতিমন্ত্রী বগুড়ায় ৩ উপজেলা চেয়ারম্যান হলেন যারা লামায় আ’লীগ সমর্থিত, নাইক্ষ্যংছড়িতে বিএনপি-জামায়াত ঘরোনার প্রার্থী বিজয়ী আগামী ঈদ পর্যন্ত কোনো পণ্য ঘাটতি থাকবে না : বাণিজ্য প্রতিমন্ত্রী আল জাজিরাকে সংবাদ দেয়ার অভিযোগে বার্তাসংস্থা এপির সরঞ্জাম জব্দ করল ইসরাইল মাঝ আকাশে তীব্র ঝাঁকুনি, বিমানযাত্রীর মৃত্যু যুক্তরাষ্ট্রের বিপক্ষেও ব্যাট হাতে চাপে বাংলাদেশ নেপালের প্রধানমন্ত্রীর সাথে পরিবেশমন্ত্রীর দ্বিপক্ষীয় বৈঠক চৌগাছায় হাবিব চেয়ারম্যান নির্বাচিত মিরসরাইয়ে এসকিউ ইলেকট্রিক্যালসের মালামাল চুরির সময় আটক ৫ শ্রীপুরে ভোটে বাধা ও জাল ভোটের অভিযোগে শিক্ষকসহ ৬ জনের কারাদণ্ড

সকল