২৬ জানুয়ারি ২০২১
`

ক্যামেরার চোখে ঢাকা পরিবেশবান্ধব সিএনজি

-

রাজধানী ঢাকা থেকে যখন একটু একটু করে সবুজ হারিয়ে যাচ্ছে, যখন ঘণ্টার পর ঘণ্টার যানজটে মোটামুটি স্থবির এই শহর, তখন সড়কের এক পাশ দিয়ে সবুজ গাছপালায় ছেয়ে থাকা একটি সিএনজিকে চলতে দেখলে সেটা খুব সহজেই নাগরিকদের নজর কাড়ে।
দক্ষিণ কেরানীগঞ্জের সিএনজি চালক এরশাদ উল্লাহ নিজের সিএনজিকে পরিবেশবান্ধব করে তৈরি করেছেন। তিনি এই সিএনজির নাম দিয়েছেন সবুজ বাংলা পরিবহন। এরশাদ জানিয়েছেন, তার সিএনজিতে উঠে প্যাসেঞ্জার খুশি হন। অনেকেই খুশি হয়ে তাকে বকশিসও দেন। সবচেয়ে বড় ব্যাপার হলো মানুষ শান্তিতে চলাচল করতে পারেন। এবং কিছুটা হলেও পরিবেশের উপকার হয়।
ছবি : নূর হোসেন পিপুল



আরো সংবাদ


ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি পরীক্ষার প্রস্তুতি : সাধারণ জ্ঞান বিষয় : সাধারণ জ্ঞান একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র গল্প : অপরিচিতা আনজুমনে ইত্তেহাদ রেয়াজুদ্দিন বাজার শাখার মতবিনিময় সভা

সকল