২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


রোহিঙ্গা শরণার্থীসহ ১১ হাজার পরিবারে কাতার চ্যারিটির কোরবানির গোশত বিতরণ

রোহিঙ্গা শরণার্থীসহ ১১ হাজার পরিবারে কাতার চ্যারিটির কোরবানির গোশত বিতরণ। - ছবি : সংগৃহীত

রোহিঙ্গা শরণার্থীসহ গরীব, এতিম ও বিধবাদের মাঝে কোরবানির গোশত বিতরণ করেছে আন্তর্জাতিক দাতব্য সংস্থা কাতার চ্যারিটি।

প্রতিকূল আবহাওয়ার মধ্যেও ঈদের দিন ও ঈদের পর দিন ধামরাই, ভৈরব, কুমিল্লা, বাগেরহাট, সুনামগঞ্জ, বরিশাল, মাদারীপুরসহ দেশের ১৭টি স্থানে এই গোশত বিতরণ করা হয়। এতে উপকৃত হয়েছে কমপক্ষে ১১ হাজার পরিবার।

রোহিঙ্গা শরণার্থীদের জন্য ভাসানচরে ঈদের দিন ১৫০টি গরু কোরবানি করে কাতার চ্যারিটি। এসময় সেখানে দায়িত্বশীল সরকারি কর্মকর্তারা উপস্থিত ছিলেন। তারা কাতার চ্যারিটির এই উদ্যোগের প্রশংসা করেন।

ভৈরবে কাতার চ্যারিটির গার্লস হোমে গোশত বিতরণ কর্মসূচিতে অংশ নেন সংস্থাটির কান্ট্রি ডিরেক্টর ডা. আমিন হাফিজ ওমর।

ঈদের দিন কাতার চ্যারিটি ও এর দাতাদের পক্ষ থেকে কোরবানির গোশত পেয়ে আনন্দ অনূভুতি প্রকাশ করেছে উপকারভোগীরা। প্রতিটি উৎসব ও সঙ্কটে এভাবে পাশে থাকার জন্য তারা কাতার চ্যারিটিকে ধন্যবাদ জানান।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে গুলিতে ২ বাংলাদেশী নিহত ভারতের বিশ্বকাপজয়ী কোচ এবার পাকিস্তানে ইউরোপে চীনের গুপ্তচরবৃত্তি বাড়ার অভিযোগ ফিলিপাইনে সরকারি স্কুলে সশরীরে পাঠদান স্থগিতের ঘোষণা বিএনপি গরিবের পাশে দাঁড়ায় আর আ’লীগ সরকারি ত্রাণ চুরি করে : ইশরাক চট্টগ্রাম ও সিলেট বিভাগে বৃষ্টির পূর্বাভাস সেন্ট লুইসে ইসরাইলবিরোধী সমাবেশ থেকে আটক মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী জিল স্টেইন গাজা বিষয়ক সম্মেলনে আতিথেয়তা করবে সৌদি আরব চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড শ্রীনগরে নাতিকে মাদরাসায় দিয়ে ফেরার পথে ট্রেনের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু ইউক্রেনের ১৭টি ড্রোন ভূপাতিত করেছে রাশিয়া

সকল