০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


এতিম শিক্ষার্থীদের নিয়ে মামা শিল্পীগোষ্ঠী মালয়েশিয়ার ইফতার মাহফিল সম্পন্ন

এতিম শিক্ষার্থীদের নিয়ে মামা শিল্পীগোষ্ঠী মালয়েশিয়ার ইফতার মাহফিল সম্পন্ন - ছবি : নয়া দিগন্ত

শতাধিক এতিম কোরআনে হাফেজ শিক্ষার্থীদের নিয়ে মামা সাংস্কৃতিক শিল্পীগোষ্ঠী বিডি মালয়েশিয়ার উদ্যেগে ইফতার ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৬ মার্চ) সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুর পুডু এলাকায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে এতিম শিশু শিক্ষার্থীদে নিয়ে এ ইফতার ও দোয়া মাহফিল হয়।

পবিত্র কোরআনের খতম দিয়ে অনুষ্ঠান শুরু হয়। কোরআন তেলাওয়াত করে উপস্থিত এতিম হাফেজ শিক্ষার্থীরা।

সংগঠনের সহ-সভাপতি জাকির হোসেনের সঞ্চালনায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি মো: ইয়াছিন টুটুল। এ সময় সংক্ষিপ্ত আলোচনায় অংশগ্রহণ করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা এমদাদুল হক সবুজ, সংগঠনের সাবেক সভাপতি আবু হানিফ, মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি রাসেদ বাদল। বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি দাতু আকতার হোসেন, কায়ুম সরকার ও সাধারণ সম্পাদক মুনিরুজ্জামান মনির, টাঙ্গাইল চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি জাহিদুর রহমান খাঁন কাকন। মালয়েশিয়া আওয়ামী লীগের সহ-সভাপতি দাতু শ্রী সেলিম জালাল।

আরো উপস্থিত ছিলেন, যুগ্ম-সাধারণ সম্পাদক মামুনুর রশিদ ও সাখাওয়াত হোসেন জোসেফ, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম সিরাজ, মামা সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি আশফাকুল ইসলাম সোহেল, মো: মানিক মিয়া, জহিরুল ইসলাম। বঙ্গবন্ধু পরিষদ কুয়ালালামপুর শাখার সভাপতি তোফাজ্জল হোসেন খাঁন। মামা সাংস্কৃতিক শিল্পী গোষ্ঠীর সহ-সভাপতি লাল্টু বিশ্বাস। মালয়েশিয়া মহানগর যুবলীগ কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ লাল মাহমুদ।

এ ছাড়া উপস্থিত ছিলেন মো: আবু হানিফ, মো: হানিফ গাজী, মো: আসাদ, বাবু অসিম কুমার রায়, প্রান্ত, জাহিদ, আরেফিন, রায়হান প্রমুখ। সন্ধ্যা ৭ ঘটিকায় এতিম শিশু শিক্ষার্থীদের মাঝে রমজানের উপহার সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়। ৭টা ১৫ মিনিটে দেশ জাতি ও স্রষ্টার সকল সৃষ্টির মঙ্গল কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা মো: আতিকুর রহমান।


আরো সংবাদ



premium cement
হালুয়াঘাটে বিএনপি ঘরানার আব্দুল হামিদ বিজয়ী সোহেল চৌধুরী হত্যা মামলার রায় আজ ৫ ঘণ্টা পর ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ স্বাভাবিক খাগড়াছড়িতে ৩ উপজেলার ফলাফল ঘোষণা, একটিতে স্থগিত সমুদ্র পথ থেকে হজ কাফেলা যেভাবে বিমান যাত্রায় বিবর্তন হলো নাসিরনগর উপজেলায় প্রথম নারী চেয়ারম্যান রোমা, সরাইলে শের আলম ফিলিস্তিনে গণহত্যা বন্ধ না হলে মুসলিম বিশ্ব বসে থাকবে না : ড. মুহাম্মদ রেজাউল করিম ইউক্রেনের সহায়তায় ব্যবহারের জন্য চুক্তিতে পৌঁছেছে ইইউ আটক করা রুশ সম্পদ আফগানিস্তানে তালেবান গাড়িবহরে বোমা হামলা, নিহত ৩ ইসরাইলকে চূড়ান্ত হুমকি বাইডেনের বগি লাইনচ্যুত, ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ

সকল