১৭ জুলাই ২০১৯

রাস্তায় গুলি করে সাংবাদিককে হত্যা

জ্যাভিয়ার এনরিক রদ্রিগুয়েজ ভালাদারেস - সংগৃহীত

মেক্সিকোর পর্যটন নগরী কানকুনে একজন টেলিভিশন সাংবাদিককে হত্যা করা হয়েছে। তার অফিস কর্তৃপক্ষ একথা জানিয়েছে। গণমাধ্যম কর্মীদের পেশাগত দায়িত্ব পালনের জন্য ঝুঁকিপূর্ণ মেক্সিকোতে এই নিয়ে চলতি বছর ১৮ সাংবাদিককে হত্যা করা হয়েছে। খবর বার্তা সংস্থা এএফপি’র।

জ্যাভিয়ার এনরিক রদ্রিগুয়েজ ভালাদারেস নামের ওই সাংবাদিক চ্যানেল-১০ এর ক্যামেরাম্যান ও সাংবাদিক ছিলেন।

এনরিকের অফিস থেকে বলা হয়েছে, তার পরিবার তার মৃত্যু নিশ্চিত করেছেন।

কানকুনের খবরে বলা হয়েছে, নগরীর মধ্যাঞ্চলে অপর এক ব্যক্তির সাথে হেঁটে যাওয়ার সময় তাকে গুলি করা হয়।

স্থানীয় কর্মকর্তারা এখনো এই ব্যাপারে কিছু জানাননি।

চলতি বছর এই এলাকায় ভ্যালাডেরেসকে নিয়ে দুই জন সাংবাদিক সহিংস হামলায় নিহত হলেন। এলাকাটি পর্যটন কেন্দ্র থেকে খুব একটা দূরে নয়।

গত বছর মেক্সিকোতে ১১ সাংবাদিক নিহত হন।


আরো সংবাদ

স্বামীর প্রত্যাখ্যাত চাঁদনী ছেড়ে গেলেন পৃথিবীই মিয়ানমারের ৪ শীর্ষ সেনা কর্মকর্তার বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা হিন্দু কলেজ ছাত্রীকে কোরআন বিলির নির্দেশ আদালতের ট্রাম্পের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী চার নারী কংগ্রেস সদস্যের মিন্নিকে গ্রেফতারের প্রতিক্রিয়ায় যা বললেন তার বাবা ইস্টার সানডের হামলায় মুসলমানদের দায়ী করা থেকে সরে এলো শ্রীলঙ্কা খালেদা জিয়ার বিরুদ্ধে ১১ মামলার শুনানি ২ সেপ্টেম্বর জিপিএ-৫ পেয়েছেন ৪৭ হাজার, ৪১ প্রতিষ্ঠানে পাস করেনি কেউ পিয়ংইয়ংয়ের হুমকি সত্ত্বেও উ. কোরিয়ার সাথে আলোচনা এগিয়ে নেয়ার প্রত্যাশা যুক্তরাষ্ট্রের এইচএসসির ফল প্রকাশ, গড় পাসের হার ৭৩.৯৩% বাড়িতে একা পেয়ে প্রতিবন্ধী নারীকে ধর্ষণ চেষ্টা, বখাটে আটক

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi