film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২০ ফেব্রুয়ারি ২০২০

মায়া হরিণটি ধরে ফেলল জনতা

মায়া হরিণটি ধরে ফেলল জনতা - ছবি : সংগ্রহ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার মেঘালয় পাহাড়ের পাদদেশে অবস্থিত সীমান্তবর্তী বারেক টিলা এলাকায় একটি মায়া হরিণ আটক করেছে স্থানীয় জনতা। শনিবার দুপুরে ভারতের মেঘালয় পাহাড়ের ঘোমাঘাট নামক এলাকা হতে খাদ্য আহরণের জন্য হরিণটি সীমান্ত এলাকা অতিক্রম করে বাংলাদেশে প্রবেশ করলে স্থানীয় লোকজন হরিণটিকে আটক করে।

এ ব্যাপারে লাউড়েরগড় গ্রামের জামাল উদ্দিন বলেন, আজকে হরিণটি সীমান্তে কাটাতারের বেড়া অতিক্রম করে বাংলাদেশের সীমান্তে প্রবেশ করে। এসময় এলাকাবাসী কৌশলে হরিণটিকে আটক করে। পরে লাউড়েরগড় বিওপির সদস্যরা হরিণটি উদ্ধার করে নিয়ে আসেন।

এ ব্যাপারে লাউড়েরগড় বিওপির হাবিলদার হান্নান হরিণটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা হরিণটিকে সুনামগঞ্জ ব্যাটালিয়নে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

এ ব্যাপারে সুনামগঞ্জ ২৮ বিজিবির পরিচালক মোঃ মাকসুদুল আলম বলেন, হরিণ উদ্ধারের বিষয়টি আমরা হেড কোয়ার্টারে জানিয়েছি, অনুমতি পেলে চিড়িয়াখানা বা সাফারি পার্কে হস্তান্তর করব।

সুনামগঞ্জের সাবেক সংসদ সদস্য মজিদ মাস্টারের ইন্তেকাল

সিলেট ব্যুরো
সুনামগঞ্জের প্রবীন রাজনীতিবিদ, বীর মুক্তিযোদ্ধা, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট আবদুল মজিদ মাস্টার গতকাল শনিবার সকাল পৌনে নয়টায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত কারণে আইএলডি রোগে ভুগছিলেন।

অ্যাডভোকেট আবদুল মজিদ মাস্টার '৭১-এর মহান মুক্তিযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করেন। তিনি ১৯৯১ সালে সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী হয়ে সংসদ সদস্য নির্বাচিত হন। দোয়ারাবাজার উপজেলার বাসিন্দা হিসেবে তিনি ওই আসনে প্রথমবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

এর আগে ১৯৮০ সালে শিক্ষকতার পেশায় মনোনিবেশ করে টানা ১০ বছর দোয়ারাবাজার মডেল উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৮৯ সালে তিনি শিক্ষকতার পাশাপাশি আইন পেশায় জড়িত হন। ২০০৯ সাল থেকে ৫ বছর তিনি সুনামগঞ্জ জজকোর্টের কৌঁসুলির (পিপি) দায়িত্ব পালন করেন।

২০০৯ সালে সুনামগঞ্জ-৪ (সদর-বিশ্বম্ভরপুর) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য বেগম মমতাজ ইকবালের মৃত্যুর পর তিনি জেলা জাতীয় পার্টির সভাপতি নির্বাচিত হন। এ ছাড়া তিনি জেলা পরিষদ প্রতিষ্ঠাকালীন সময়ে প্রথমবারের মতো জেলা পরিষদ সদস্য মনোনীত হয়েছিলেন। মৃত্যুর আগ মুহূর্ত পর্যন্ত তিনি দোয়ারাবাজার মডেল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্বে ছিলেন।


আরো সংবাদ

মিরসরাইয়ে দুই কাভার্ডভ্যানের সংঘর্ষে হেলপার নিহত টুইটারে ট্রোলড উমর আকমল মহম্মদপুরে পরীক্ষা চলাকালে কেন্দ্র সচিবকে মারপিট শিক্ষকের ছোড়া কলমের আঘাতে বগুড়ায় দৃষ্টি হারাল দুই শিক্ষার্থী বাংলা সাহিত্য ও সংস্কৃতি বিশ্ব অঙ্গনে ছড়িয়ে দিন: প্রধানমন্ত্রী ‘মাতৃভাষা দিবসকে কেন্দ্র করে কোনো নিরাপত্তা হুমকি নেই’ ২০২০ সালের মোবাইল কেমন কেনা উচিৎ করোনাভাইরাস : কোয়ারেন্টিন করা প্রমোদতরী নিয়ে বিতর্ক বাড়ছেই সাউথইস্ট ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা জরিমানা ইরানে করোনা ভাইরাসে আক্রান্ত ২ জনের মৃত্যু মাতৃভাষার মর্যাদা রক্ষায় এমন আত্মত্যাগের ঘটনা বিশ্ব ইতিহাসে নজিরবিহীন : গোলাম পরওয়ার

সকল

বাণিজ্যমন্ত্রীকে ব্যক্তিগতভাবে পছন্দ করি : রুমিন ফারহানা (৯৩৩০)ফিলিস্তিনিদের সঙ্গে আর যুদ্ধে জড়াতে চাই না : ইসরাইলি যুদ্ধমন্ত্রী (৭৮৬৮)শাজাহান খানের ভাড়াটে শ্রমিকরা এবার মাঠে নামলে খবর আছে : ভিপি নুর (৭৩১৯)খালেদা জিয়াকে নিয়ে কথা বলার এত সময় নেই : কাদের (৬৯০৭)সিরিয়া নিয়ে এরদোগানের হুমকি, যা বলছে রাশিয়া (৬৭২০)আমি কর্নেল রশিদের সভায় হামলা চালিয়েছিলাম : নাছির (৬৩১৬)ট্রাম্প-তালিবান চুক্তি আসন্ন, পাকিস্তানের ভূমিকা নিয়ে চিন্তা দিল্লির (৫৩৮১)ট্রাম্পের পছন্দের যেসব খাবার থাকবে ভারত সফরে (৫৩৬০)কচুরিপানা চিবিয়ে খাচ্ছে যুবক, দেখুন সেই ভাইরাল ভিডিও (৫১১৯)সোলাইমানির হত্যা নিয়ে এবার যে তথ্য ফাঁস করল জাতিসংঘ (৫০০৫)