২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আধুনিক সিলেট গড়তে চাই : খন্দকার মুক্তাদির

সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম. সাইফুর রহমানের কবর জিয়ারত করেন সিলেট-১ আসনে ধানের শীষের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির - নয়া দিগন্ত

সিলেট-১ আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেছেন, স্বাধীনতার পর সিলেট-১ আসনের সাধারণ মানুষের এক নিবেদিতপ্রাণ উন্নয়নকামী নেতা ছিলেন সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম এম.সাইফুর রহমান। সিলেটের সর্বত্র ছড়িয়ে আছে তার উন্নয়নের ছোঁয়া। তাঁর মেয়াদকাল ছিল সিলেটের উন্নয়নের স্বর্ণযুগ। তার স্বপ্ন ছিল আধুনিক সিলেট প্রতিষ্ঠা। সিলেটে এম. সাইফুর রহমান যে উন্নয়ন কর্মকান্ডের সূচনা করেছিলেন, পরবর্তী জনপ্রতিনিধির ব্যর্থতায় তা থমকে গেছে। নির্বাচনে জয়ী হলে ইনশাল্লাহ, এম. সাইফুর রহমানের অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করে প্রকৃত আধুনিক সিলেট প্রতিষ্ঠা করবো।

তিনি গতকাল শুক্রবার সকাল ৯টায় মৌলভীবাজার জেলার বাহারমর্দান গ্রামে মরহুম এম.সাইফুর রহমান ও তার সহধর্মীনী দুররে সামাদ রহমানের কবর জিয়ারত শেষে গণমাধ্যম কর্মীদের সাথে সাক্ষাৎকারে এ সব কথা বলেন।

এ সময় মরহুম এম. সাইফুর রহমানের ছেলে, সাবেক এমপি এম. নাসের রহমান সিলেটে অবস্থানরত মৌলভীবাজারবাসীসহ সর্বস্তরের সিলেটবাসীকে ধানের শীষ প্রতীকের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদিরকে ভোট দিয়ে বিজয়ী করার আহবান জানান।

কবর জিয়ারতকালে খন্দকার আব্দুল মুক্তাদিরের সাথে ছিলেন সিলেট মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বক্ত সাদেক, সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, মহানগর বিএনপির সহ-সভাপতি ও সিটি কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, সহ-সভাপতি জিয়াউল হক জিয়া, মহানগর বিএনপির উপদেষ্টা আব্দুস সালাম বাচ্চু, মহানগর বিএনপির যুগ্ম-সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এমরান আহমদ চৌধুরী, মহানগর বিএনপির সহ-আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মমিনুল ইসলাম মমিন প্রমুখ নেতৃবৃন্দ।

তারা মরহুম এম.সাইফুর রহমান ও বেগম দুররে সামাদ রহমানের কবরের পাশে সূরা ফাতেহা পাঠ করেন ও তাদের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল