২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

৭ মাস ধরে নিখোঁজ পুলিশ কনস্টেবল

নিখোঁজ পুলিশ কনস্টেবল জাহাঙ্গীর আলম - সংগৃহীত

মৌলভীবাজার জেলার কুলাউড়া থানার পুলিশ কনস্টেবল জাহাঙ্গীর আলম(২৭) সাত মাস ধরে নিখোঁজ রয়েছেন। তিনি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার পশ্চিম বড়চর গ্রামের জহিরুল হকের পুত্র।
পুলিশ সূত্রে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি জাহাঙ্গীর আলম তাঁর কর্মস্থল কুলাউড়া থানায় যোগদান করেন। যোগদানের পর তিনি সহকর্মীদের সাথে থানার ব্যারাকেই থাকতেন।

গত ১৯ মার্চ থানা থেকে বের হওয়ার পর থেকে জাহাঙ্গীর আলমের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। তাঁর নিজ বাড়িসহ সম্ভব্য সকল স্থানে সন্ধান করেও তাঁকে পাওয়া যায়নি। পাশাপাশি কনস্টেবল জাহাঙ্গীর আলমের ব্যবহৃত মোবাইল ফোনটিও নিখোঁজের দিন থেকে বন্ধ রয়েছে। এ ব্যাপারে কুলাউড়া থানায় একটি জিডি করা হয়েছে।

এদিকে কুমিল্লা রেলওয়ে থানা সূত্রে জানা যায়, গত ১৯ মার্চ উদ্দেশ্যহীন ঘুরাফেরার কারণে পুলিশ একজনকে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি নিজের পরিচয় দিলে কুমিল্লা রেলওয়ে থানা পুলিশ কুলাউড়া থানায় বিষয়টি জানায়। এক ফাঁকে জাহাঙ্গীর আলম কুমিল্লা রেলওয়ে থানা থেকেও পালিয়ে যায়।

এ ব্যাপারে ওই দিনই কুমিল্লা রেলওয়ে ফাঁড়ি থানায় আরেকটি জিডি করা হয়।

কুলাউড়া থানার ওসি শামীম মুসা বলেন, জাহাঙ্গীর আলম(২৭), কনস্টেবল নং-৫৩৭ এর সন্ধানে বিভিন্নভাবে চেষ্টা চলছে। তাঁকে কর্মস্থলে হাজির হওয়ার জন্য মৌলভীবাজারের পুলিশ সুপার তাঁর বাড়িতে নোটিশ পাঠিয়েছেন।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’

সকল