২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিশ্বনাথে শ্রমিকের লাশ উদ্ধার

বিশ্বনাথ-রামপাশা সড়ক থেকে সুলতান মিয়ার লাশ উদ্ধার করা হয় (ইনসেটে সুলতান মিয়া) - নয়া দিগন্ত

সিলেটের বিশ্বনাথে সুলতান মিয়া (২৮) নামের এক শ্রমিকের দ্বিখন্ডিত লাশ উদ্ধার করা হয়েছে। সে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ থানার দুর্বাকান্দা পাতাইরা গ্রামের আলকাছ মিয়ার পুত্র ও বিশ্বনাথের আজিজনগরস্থ এ আর ব্রিক ফিল্ডের ইট তৈরীর কারিগর।

শনিবার ভোরে উপজেলার রামপাশা ইউনিয়নের রামপাশা দক্ষিণ পাড়া গ্রামের ইসরাব আলীর বাড়ির সামনে (পেট্রোল পাম্পের উত্তর পার্শ্বে) বিশ্বনাথ-রামপাশা রোড থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জানা যায়, নিহত সুলতান মিয়া গতকাল শুক্রবার সকাল ১০টায় সিলেট শহরে যাওয়ার উদ্দেশ্যে তার কর্মস্থল এ.আর ব্রিক ফিল্ড থেকে বের হয়। আজ শনিবার সকালে কর্মস্থলে এসে উপস্থিত হওয়ার কথা ছিল। কিন্ত শনিবার ভোরে রামপাশা দক্ষিণ পাড়া গ্রামের ইসরাব আলীর বাড়ির সামনে (পেট্রোল পাম্পের উত্তর পার্শ্বে) বিশ্বনাথ-রামপাশা রোডের উপর একটি মস্তক বিহীন লাশ ও রাস্তার পাশে ঝোপের মধ্যে লাশের মাথা দেখতে পান স্থানীয় লোকজন।

খবর পেয়ে থানা পুলিশ ও সিআইডি’র ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে।
এ সময় ব্রিক ফিল্ডের শ্রমিকদের দেয়া তথ্য মতে ও লাশের পরনের শার্টের পকেটে থাকা জাতীয় পরিচয়পত্রের ভিত্তিতে লাশটি সুলতান মিয়ার বলে সনাক্ত করা হয়।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি শামসুদ্দোহা পিপিএম বলেন, ধারণা করা হচ্ছে সুলতান মিয়াকে হত্যা করে এখানে ফেলে রাখা হয়। লাশের সুরতহাল করে মর্গে প্রেরণ করা হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement