২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


কোয়ার্টার ফাইনালে মিনহাজ অহিদুল জুটি

-

ইউনেক্স- সানরাইজ বাংলাদেশ ইন্টারন্যাশনাল চ্যালেঞ্জ ব্যাডমিন্টনে অন্য বাংলাদেশীদের হতাশাজনক পারফরম্যান্সের মধ্যে আশা জাগাচ্ছেন মিনহাজ মোহাম্মদ ও মোজাম্মেল হোসেন অহিদুল। কাল পুরুষ দ্বৈতে তারা উজবেকিস্তানের জুটিকে ২-০ সেটে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উন্নীত হন। ২২-২০ ও ২১-১৫ ছিল দুই গেমের ফলাফল। অথচ দুইজনই জাতীয় দলের বাইরের খেলোয়াড়। এদের আনন্দে উল্লসিত কোচ তারিক মাহমুদ জানান, ‘আমি খুব আনন্দিত। ১২ বছর ধরে তাদের তালিম দিচ্ছি।’ এ দিকে আরেক দ্বৈতে আবদুল হাকিম লোকমান ও গৌরব সিংহ জুটি ভারতীয় প্রতিপক্ষের কাছে হেরে বিদায় নিয়েছেন। মহিলা দ্বৈতে এলিনা সুলতানা ও শাপলা আক্তার জুটি ভারতীর প্রতিপক্ষের কাছে কোয়ার্টার ফাইনলে পরাজিত হন।
এবারের এস এ গেমসে রৌপ্যজয়ী উর্মী খাতুন। চলমান আসরে মহিলা এককে তাকে ঘিরেই স্বপ্ন ছিল বাংলাদেশের। তবে ইনজুরি তাকে ছিটকে দিয়েছে প্রি-কোয়ার্টার ফাইনাল থেকে। গত পরশু তিনি পায়ের ইনজুরিতে পড়েন। এ কারণে কাল তার খেলা হয়নি ভারতের ইরা শর্মার বিপক্ষে। ফলে ওয়াকওভার পান ইরা। উর্মীর কারণে কপাল পুড়ল দুলালী হালদারেরও। দ্বৈতে উর্মীর পার্টনার ছিলেন দুলালী। কিন্তু উর্মীর ইনজুরির জন্য বাইলজ অনুযায়ী দুলালীকেও ওয়াকওভার দিতে হয়। ফলে তাদের বিপক্ষে না খেলেই সেমিতে চলে গেছেন মালয়েশিয়ান শাটলাররা। উর্মী তার ইনজুরির কথা কোচকে জানাননি। এমনকি পায়ের চোট পাওয়া স্থানে বরফও লাগাননি।

 


আরো সংবাদ



premium cement
ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু বেনাপোলে সামুদ্রিক মাছের ট্রাকে ৪৭০ কেজি চিংড়ি আটক তাপমাত্রা ছাড়িয়েছে ৪৩ ডিগ্রি, লোডশেডিং রেকর্ড ৩২০০ মেগাওয়াট

সকল