২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শেখ কামাল ক্লাব কাপে সূচি বিভ্রাট

-

শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবলের সূচি নিয়ে বিভ্রাটে পড়েছে দলগুলো। এই কথা তো ঘণ্টা খানেক পর আরেক কথা। মিডিয়া সেল বলতে যেন কিছুই নেই। কার কাছে যে সঠিক তথ্য পাওয়া যাবে সেটিই জানছেন না অনেকেই। গতকাল সকালে এক দফা পিছিয়েছে খেলার সূচি। দুপুর থেকে আবার পাল্টে গেল আন্তর্জাতিক এই টুর্নামেন্টের সময়সূচি। গতকাল দুই দফা পাল্টে নতুন সূচি দিয়েছে টুর্নামেন্টের আয়োজকেরা।
আগের সূচিতে ২১ অক্টোবর দু’টি ম্যাচ থাকার কথা থাকলেও গতকাল প্রথম পরিবর্তিত সূচিতে সেদিন ম্যাচ রাখা হয়েছিল একটি। সন্ধ্যা ৭টায় হওয়ার কথা ছিল ভারত চ্যাম্পিয়ন চেন্নাইয়ান এফসি ও মালয়েশিয়ার তেরেঙ্গুনা এফসির লড়াই। ২২ অক্টোবর সন্ধ্যা ৭টায় মুখোমুখি হওয়ার কথা ছিল বসুন্ধরা কিংস ও শ্রী গোকুলম কেরালা এফসির।
তবে দ্বিতীয় পরিবর্তিত সূচিতে ২১ অক্টোবর কোনো খেলাই রাখা হয়নি। তার বদলে ২২ অক্টোবর খেলা হবে দু’টি। বিকেল ৪টায় চেন্নাইয়ান এফসির মুখোমুখি হবে মালয়েশিয়ার তেরেঙ্গুনা এফসি। ৭টায় হবে বসুন্ধরা কিংস ও গোকুলমের খেলা।
টুর্নামেন্ট শুরুর দুই দিন আগে ঢাকা আবাহনী নাম প্রত্যাহার করে নেয়াতেই মূলত এই সূচি বিভ্রাট। তাদের শূন্যস্থান পূরণ করার জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল ভারতের শ্রী গোকুলম কেরালা এফসিকে। শেষ মুহূর্তের ডাকে সাড়া দিয়েছে দলটি। তবে বিলম্বিত হচ্ছে চট্টগ্রামে যাওয়ার সময় নিয়ে। গতকাল সন্ধ্যা ৭টায় ১৬ জনের আসার কথা থাকলেও বাকিদের ভিসা সমস্যা থাকায় আজ চট্টগ্রামে পা রাখবেন গোকুলমের খেলোয়াড়েরা।
সূচি পেছানোর ধাক্কা সামলাতে কমিয়ে দেয়া হচ্ছে দুই দিনে দুই সেমিফাইনালের হিসাব। এখন ২৮ অক্টোবর একই দিনে হবে দুই সেমিফাইনাল। ২৭ অক্টোবর থাকছে বিশ্রাম। ফাইনাল হবে যথারীতি ৩০ অক্টোবর।

 


আরো সংবাদ



premium cement