২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সাত লক্ষাধিক দর্শক আবেদন করেছিল টিকিটের

-

ওল্ড ট্র্যাফোর্ডে আজ উপ-মহাদেশের দুই চিরশত্রু দেশের ক্রিকেট লড়াই। বিশ্বকাপের বাইরে ভারত ও পাকিস্তানের এমন ক্রিকেট যুদ্ধটা এখন আর হয়ই না। তা দুই দেশের রাজনৈতিক পরিস্থিতির কারণে। ইংল্যান্ড বিশ্বকাপের এই মহা-আকর্ষণীয় ম্যাচটি মাঠে বসে দেখার সাক্ষী হতে চেয়েছিলেন সাত লক্ষাধিক ক্রিকেটেপ্রেমী। সবার পক্ষে অবশ্য টিকেট পাওয়া সম্ভব হয়নি। দুই দেশের এই ভাগ্যবান ক্রিকেট দর্শকদের সামলতে ইংল্যান্ডর অস্ত্রধারী পুলিশদেরও বাড়তি পরিশ্রম করতে হবে। ঘাম ঝরবে তাদের নিয়ন্ত্রণ করতে। অবশ্য ২৫ হাজারের বেশি দর্শকের ভাগ্যে জোটেনি এই ম্যাচের টিকিট। যদিও দর্শক চাহিদা দেখে তিন হাজার ৫০০ দর্শকের জন্য বিগ স্ক্রিনে খেলা দেখার ব্যবস্থা করা হয়েছে ক্যাথাডাল গার্ডেনে। দর্শকদের বেশি ভাগই ইংল্যান্ড-ভিত্তিক। মানে ইংল্যান্ড প্রবাসী।
ম্যানচেস্টার বিমানবন্দর কর্র্তৃপক্ষ জানিয়েছে, এক সপ্তাহ ধরে অতিরিক্ত ১০টি ব্যক্তিগত বিমান অবতরণ করেছে এই ম্যাচ দেখতে আসা দর্শকদের নিয়ে। ল্যাংকাশায়ার ক্রিকেট ক্লাবের বিজনেস ম্যানেজার ওয়োর্নে হেগের মতে, এটা মনে হচ্ছে ক্রিকেটের সবচেয়ে বড় খেলা। ভারতীয় দর্শক রাকেশ প্যাটেল জানান, ‘আমি এই ম্যাচের জন্য চারটি বছর অপেক্ষা করেছি। আমি ভাগ্যবান টিকিট পেয়ে। এই ক্রিকেটের সবচেয়ে বড় ম্যাচ।’ সূত্র বিবিসি।


আরো সংবাদ



premium cement
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট চুয়েট শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, ক্লাসে ফেরার সিদ্ধান্ত আমদানি ব্যয় কমাতে দক্ষিণাঞ্চলের সূর্যমুখী তেলের আবাদ পাকুন্দিয়ায় গানের আসরে মারামারি, কলেজছাত্র নিহত আবারো হার পাকিস্তানের, শেষ সিরিজ জয়ের স্বপ্ন পাটকেলঘাটায় অগ্নিকাণ্ডে ৩ দোকান পুড়ে ছাই

সকল