২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সৈয়দপুরে প্রাইভেটকারের ধাক্কায় নয়া দিগন্ত সাংবাদিকসহ ২ জন আহত

দুর্ঘটনা ঘটানোর পর প্রাইভেটকারটি আটক করে স্থানীয়রা - ছবি : নয়া দিগন্ত

নীলফামারীর সৈয়দপুরে প্রাইভেটকারের ধাক্কায় আহত হয়েছেন দৈনিক নয়া দিগন্ত পত্রিকার সংবাদদাতা মো: জাকির হোসেনসহ দুইজন। আজ রোববার বিকাল সাড়ে ৪টায় শহরের বাস টার্মিনাল সংলগ্ন চামড়া গুদাম এলাকায় সৈয়দপুর-রংপুর সড়কে এ ঘটনা ঘটে।

এসময় সৈয়দপুর সোনাখুলি কামিল মাদরাসার ইংরেজির প্রভাষক আশিকুর রহমান তার অ্যাশ কালারের কার (ঢাকা-মেট্রো-গ-৩৭৩৩৬৫) নিয়ে আকস্মিকভাবে সাংবাদিক জাকির হোসেনের মোটরসাইকেলে পিছন থেকে সজোরে ধাক্কা মারেন। এতে সাংবাদিক জাকিরসহ সহযাত্রী সাংবাদিক শাহজাহান রাস্তায় ছিটকে পড়ে গুরুতরভাবে আহত হন। এমতাবস্থায়ও আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে।

ঘটনার পর কারের মালিক প্রভাষক আশিকুর রহমান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয়। এ সময় কার থেকে বের হয়েই প্রভাষক আশিকুর রহমান নিজেকে এক সাংবাদিকের ছোট ভাই বলে পরিচয় দিয়ে তাকে আটকানোর কারণে উল্টো আহত দুই সাংবাদিক ও স্থানীয় লোকজনকে হুমকি-ধামকি দিতে থাকেন। এতে উপস্থিতরা উত্তেজিত হয়ে উঠলে তিনি কৌশলে কার নিয়ে পালিয়ে যান।

আশিকুর রহমানের স্ত্রী সৈয়দপুর কারিগরি মহাবিদ্যালয়ের প্রভাষক বলে জানা গেছে। তারা কলেজ ক্যাম্পাসেই বসবাস করেন।

বিষয়টি সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খানকে মুঠোফোনে অবহিত করা হলে তিনি বলেন, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement