২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসকসহ আহত ৮

- নয়া দিগন্ত

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার আশুরার বিল থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সালেহ মোঃ মাহফুজুল আলমসহ ৮ জন। তাদেরকে বহনকারী সরকারী পাজেরো জীপের সাথে বিপরীতগামী একটি ট্রাকের মুখেমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে। দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের পার্বতীপুর উপজেলার আমবাড়ীতে এ দুর্ঘটনা ঘটে। আহতদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ২ জনের অবস্থা আশংকাজনক বলে হাসপাতাল সূত্র জানায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বিকেলে নবাবগঞ্জ থেকে ফেরার পথে বিপরীতগামী একটি বেপরোয়া ট্রাকের সাথে অতিরিক্ত জেলা প্রশাসককে বহনকারী পাজেরো জীপের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জীপটি (দিনাজপুর-ক-০২-০০০১) দুমড়ে-মুচড়ে যায়। এসময় ট্রাকটি ফেলে অভিযুক্ত ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়। দুর্ঘটনায় অতিরিক্ত জেলা প্রশাসকসহ জীপে থাকা সবাই আহত হন।

আহতদের উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। ট্রাকটিকে আটক করা হয়েছে বলে তিনি জানান। আহতরা হলেন- দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম (৩৪), তার গাড়ী চালক আমিনুল ইসলাম (৫৫), সদর উপজেলার মিস্ত্রিপাড়া এলাকার শাহ আলমের ছেলে রবিউল ইসলাম (২২), নওগার নিয়ামতপুর উপজেলার মায়াবাড়ী গ্রামের আবুল কাশেমের ছেলে শাহজাহান সাজু (৩৮), একই এলাকার মতিউল ইসলামের ছেলে রেজাউল ইসলাম সেলিম (৪৪), চাপাইনবাবগঞ্জের গোপালগঞ্জ উপজেলার চৌভালা গ্রামের ইউনুস আলীর ছেলে ইসাহাক আলী হুমায়ুন (৩৩) একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট এলাকার তরিকুল ইসলাম (৩৪) ও দিনাজপুরের সিজারউদ্দীন (৪৪)।

উল্লেখ্য, নবাবগঞ্জের আশুরার বিলে পর্যটন কেন্দ্র গড়ে তোলার জন্য ৫০ কোটি টাকার একটি প্রকল্প গ্রহণ করেছে বাংলাদেশ পর্যটন কর্পোরেশন। শুক্রবার সেই প্রকল্প এলাকা পরিদর্শনে যান অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম। সেখান থেকে ফেরার পথেই এই সড়ক দুর্ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল