২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

৫ টাকার কয়েন দিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণ

৫ টাকার কয়েন দিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণ - ছবি : সংগৃহীত

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বড়ভিটা ইউনিয়নের ঘোনপাড়া গ্রামের আইয়ুব আলীর ৮ বছরের কন্যা শিশুকে ধর্ষণ করেছে একই গ্রামের নিজাম উদ্দিনের পাষন্ড ছেলে কাল্টু মামুদ (৫০)। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে। ধর্ষিতা শিশুটিকে প্রথমে কিশোরগঞ্জ হাসপাতাল এবং পরে নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়।

শিশুটির মা আফরোজা বেগম জানায়, আমি আমার মেয়েকে বাড়িতে রেখে সকাল বেলা আলু ক্ষেতে কাজ করতে যাই। বাড়িতে ফিরে এসে দেখি মেয়েটি কাঁদছে। পরে তিনি তার মেয়ের কাছ থেকে জানতে পারেন, একই গ্রামের নিজাম উদ্দিনের ছেলে কালটু মামুদ মেয়েটির হাতে ৫ টাকার একটি কয়েন দিয়ে ফুসলিয়ে তার শোয়ার ঘরেই ধর্ষণ করে পালিয়ে যায়।

কিশোরগঞ্জ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বিপাশা রায় বলেন, শিশুটিকে দেখে প্রাথমিকভাবে ফিজিক্যাল এ্যাসল্ড পাওয়া গেছে।

কিশোরগঞ্জ থানার ওসি (তদন্ত) মফিজুল হক বলেন, শিশুটিকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে ।

ছাত্রী ধর্ষণের মূল আসামি আটক
সাভার (ঢাকা) সংবাদদাতা

সাভারে বাসার সামনে থেকে তুলে নিয়ে ৪ দিন আটকে রেখে সপ্তম শ্রেণীর ছাত্রীকে (১২) ধর্ষণের মূল আসামি বিল্লাল হোসেনকে গতকাল ধামরাই থেকে আটক করেছে র‌্যাব-৪। সে সাভার নামা গেন্ডার মজিবুরের ছেলে। 

জানা যায়, সাভার পৌর এলাকার নামা গেন্ডায় সন্তোষ মন্ডলের বাড়ির সামনে থেকে ওই স্কুলছাত্রীকে গত ১৪ জানুয়ারি রাতে তুলে নিয়ে যায় রিকশাচালক বিল্লাল হোসেন। ছাত্রীর ভ্যানচালক বাবা সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিলে গত ১৮ জানুয়ারি রাত ১২টায় বাসার সামনে ফেলে রেখে যায় ছাত্রীটিকে। পরে তাকে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। 

সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা জানান, প্রাথমিকভাবে কিশোরীটিকে ধর্ষণের আলামত পেয়েছি। পরে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়।


আরো সংবাদ



premium cement