২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কিশোরগঞ্জে কৃষকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি, আহত ৪

- ফাইল ছবি

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়নের মৌলভীর হাট ডাংগাপাড়া গ্রামে এক কৃষকের বাড়িতে দৃর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ঘটনাটি ঘটেছে রোববার রাত তিনটার দিকে।

এসময় ডাকাতদের ধারালো ছোরার কোপে ওই বাড়ির মালিক জাহিদুল ইসলাম (৪৫)সহ চারজন আহত হয়েছে। আহতরা সামছুল হক(৪২) জামাল হোসেন (৩২) ও জয়তন নেছা (৪০)। আহতের প্রথমে কিশোরগঞ্জ হাসপাতাল ভর্তি করা হলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

সরেজমিনে গিয়ে এলাকাবাসী সূত্রে জানা গেছে, রোববার রাত ৩ টার দিকে মুখোশধারী দুর্ধর্ষ ডাকাতদল নিতাই ইউনিয়নের মৌলভীর হাট ডাংগাপাড়া গ্রামের কালুয়া মামুদের ছেলে জাহিদুল ইসলামের বাড়িতে প্রাচীর টপকে ঢুকে কৃষক জাহিদুলের কাছ থেকে আলু বিক্রি করা টাকা কোথায় আছে জানতে চায়। এসময় জাহিদুল টাকার সন্ধান দিতে অস্বীকৃতি জানালে ডাকাতদল তাকে ধারালো ছোড়া দিয়ে কোপাতে থাকে। এসময় তাকে বাঁচাতে তার পরিবারের লোকজন এগিয়ে এলে তাদেরকেও কুপিয়ে গুরতর আহত করা হয়। কৃষকের পরিবারের সদস্যদের চিৎকার চেঁচামেচিতে এলাকাবাসী ছুটে এলে ডাকাতদল পালিয়ে যায়।

নিতাই ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের মেম্বার সাফিউল ই্সলাম বলেন, এলাকাবাসী জাহেদুলের পরিবারের সদস্যদের চিৎকার শুনে ছুটে আসলে ডাকাতদল পালিয়ে যায়। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ বলেন, আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম প্রাথমিক তদন্তে মনে হয়েছে এটা ডাকাতি নয় চুরির ঘটনা।


আরো সংবাদ



premium cement