২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তির জন্য একটি ভোট ভিক্ষা চাইলেন তিনি

খালেদা জিয়ার মুক্তির জন্য একটি ভোট ভিক্ষা চাইলেন তিনি - ছবি : নয়া দিগন্ত

নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের ঐক্যফ্রন্ট তথা বিএনপির প্রার্থী পৌর মেয়র অধ্যক্ষ মো: আমজাদ হোসেন সরকারের সমর্থনে সৈয়দপুর পৌর এলাকায় পথসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধা ৭ টায় পৌরসভার ৪ নং ওয়ার্ডের কয়ানিজপাড়া ঈদগাহ মাঠে এবং রাত ৮ টায় ৩ নং ওয়ার্ডের ইসলামবাগ চিনি মসজিদ মোড়ে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর রাজনৈতিক জেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ আব্দুল গফুর সরকার।

এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক ধানের শীষের প্রার্থী আমজাদ হোসেন সরকার বলেন, কোন দলীয় সরকারের অধীনে নির্বাচন করতে আগ্রহী ছিলাম না। কিন্তু বিএনপির চেয়ারপার্সন সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এ নির্বাচনে প্রার্থী হয়েছি।

বিনা ভোটের এমপির হাত থেকে সৈয়দপুর-কিশোরগঞ্জের মানুষকে রক্ষার জন্য ভোটের মাঠে নেমেছি। আপনাদের কাছে তাই একটি করে ভোট ভিক্ষা চাচ্ছি। আপনারা যদি একটি করে ভোট দেন তাহলে অবশ্যই আমরা খালেদা জিয়াকে মুক্ত করতে পারবো এবং সৈয়দপুর-কিশোরগঞ্জের উন্নয়নের জন্য অষ্টম সংসদের মতো উন্নয়নে স্বাক্ষর রেখে যেতে পারবো।

ভোটারদের উদ্দেশ্যে আরো বলেন, আপনার দুয়ারে এসেছি, দুহাত তুলে ধানের শীষে ভোট ভিক্ষা চাই। আপনাদের ভিক্ষায় বেগম খালেদা জিয়ার মুক্তির পথ হবে। আমি নির্বাচন করতে পারি সেজন্য ভয়ভীতি হুমকি দেওয়া হচ্ছে। আমার মা দেশ নেত্রী ও গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে জেল খানায় বন্দি করে রাখা হয়েছে। জেল খানায় বন্দি রেখে বেগম জিয়াকে তিলে তিলে হত্যার চেষ্টা করছে এ সরকার। আপনাদের ভোটেই ইনশাআল্লাহ ৩০ শে ডিসেম্বর বেগম খালেদা জিয়ার মুক্তি পাবে।

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি ও পৌর প্যানেল মেয়র শাহিন আক্তার শাহিন, পৌর প্যানেল মেয়র-১ জিয়াউল হক জিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রওনক জাহান রিনু, জেলা স্বেচ্ছাসেবকদলের সাধারণ সম্পাদক এম এ পারভেজ লিটন, ছাত্রদল সভাপতি সোহাগসহ স্থানীয় নেতাকর্মীরা। উভয় পথসভায় কর্মী-সমর্থকদের উপস্থিতিতে তা জনসমুদ্রে পরিণত হয়।


আরো সংবাদ



premium cement