২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বালিয়াডাঙ্গী উপজেলা জামায়াতের আমীর আটক

বালিয়াডাঙ্গী উপজেলার জামায়াতের আমীর রফিকুল ইসলাম - নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার জামায়াতের আমীর রফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকেল চারটায় বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের স্কুলপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। জামায়াত নেতা রফিকুল ইসলামকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল ইসলাম।

ওসি মোসাব্বেরুল ইসলাম জানান, জামায়াতের আমীর রফিকুল ইসলামের বিরুদ্ধে আগে করা একটি মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল। এ কারণে বিকেলে পুলিশ তাকে বড়বাড়ী ইউনিয়নের স্কুলপাড়া এলাকা থেকে তাকে আটক করে।

এ ব্যাপরে বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান রাজু চৌধুরী ও সাধারণ সম্পাদক ড. টিএম মাহবুবর রহমান যৌথ বিবৃতিতে জানান, উপজেলা জামায়াতের আমীর রফিকুল ইসলামকে আটকের তীব্র নিন্দা জানাচ্ছি। এটি গণতন্ত্রের উপর পুলিশের নগ্ন হস্তক্ষেপ।

বিবৃতিতে তারা আরো বলেন, নির্বাচনী তফসিল ঘোষণার পর গ্রেফতার ও মামলা-হামলা দেশের জন্য শুভ হতে পারে না। এভাবে কোনো নির্বাচন হতে পারে না। অনতিবিলম্বে আমরা বালিয়াডাঙ্গী জামায়াতের আমীর রফিকুল ইসলামের নিঃশর্ত মুক্তি দাবি করছি।

উল্লেখ্য, এর আগে গত ১ নভেম্বর ঠাকুরগাঁও-২ আসনের জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকিমকে আটক করা হয়।


আরো সংবাদ



premium cement