২৫ সেপ্টেম্বর ২০১৮

নীলফামারীর কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার জলঢাকা-রংপুর রোডের গাড়াগ্রাম নামকস্থানে মঙ্গলবার বিকালে এক সড়ক দুঘর্টনায় দুইজন নিহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায় যে, জলঢাকা-রংপুর রোডের গাড়াগ্রাম নামকস্থানে জলঢাকা থেকে আসা রংপুরমুখী একটি কার (ঢাকা মেট্রো গ-২৮-২৩২৪) ও অপরদিক থেকে আসা একটি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মোটরসাইকেলে থাকা তিন আরোহীর দুইজন ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন গাড়াগ্রাম ইউনিয়নের পূর্বদলিরাম বৈদপাড়া গ্রামের মজনুরের পুত্র আমিন (১৮) ও একই গ্রামের গোলাপের পুত্র রিফাত (১৭)। আশংকাজনক অবস্থায় একই গ্রামের এনামুলের পুত্র তারিককে (২২) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন অন্তিক জানান- মোটর সাইকেলে থাকা ৩ জনের মধ্যে ঘটনাস্থলে আমিন ও রিফাত মারা যান। অপরজনকে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে কিশোরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে গাড়ী দুটি উদ্ধার করে সড়কের গাড়ি চলাচল স্বাভাবিক করেন। এছাড়া জলঢাকার ফায়ার সার্ভিসের একটি দল খবর পেয়ে ঘটনাস্থলে যায়।

 


আরো সংবাদ