২১ জানুয়ারি ২০২০

নীলফামারীর কিশোরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

-

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার জলঢাকা-রংপুর রোডের গাড়াগ্রাম নামকস্থানে মঙ্গলবার বিকালে এক সড়ক দুঘর্টনায় দুইজন নিহত হয়েছেন। আশংকাজনক অবস্থায় একজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর সূত্রে জানা যায় যে, জলঢাকা-রংপুর রোডের গাড়াগ্রাম নামকস্থানে জলঢাকা থেকে আসা রংপুরমুখী একটি কার (ঢাকা মেট্রো গ-২৮-২৩২৪) ও অপরদিক থেকে আসা একটি মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে মোটরসাইকেলে থাকা তিন আরোহীর দুইজন ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় নিহত ব্যক্তিরা হলেন গাড়াগ্রাম ইউনিয়নের পূর্বদলিরাম বৈদপাড়া গ্রামের মজনুরের পুত্র আমিন (১৮) ও একই গ্রামের গোলাপের পুত্র রিফাত (১৭)। আশংকাজনক অবস্থায় একই গ্রামের এনামুলের পুত্র তারিককে (২২) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাড়াগ্রাম ইউপি চেয়ারম্যান মোঃ ফারুক হোসেন অন্তিক জানান- মোটর সাইকেলে থাকা ৩ জনের মধ্যে ঘটনাস্থলে আমিন ও রিফাত মারা যান। অপরজনকে গুরুত্বর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে কিশোরগঞ্জ থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে গাড়ী দুটি উদ্ধার করে সড়কের গাড়ি চলাচল স্বাভাবিক করেন। এছাড়া জলঢাকার ফায়ার সার্ভিসের একটি দল খবর পেয়ে ঘটনাস্থলে যায়।

 


আরো সংবাদ

শ্রীপুরে স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ পর্তুগালে আ’লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ ৩০ জুন পর্যন্ত জরিমানা ছাড়া গাড়ির কাগজপত্র হালনাগাদের সুযোগ শপথ নিলেন মোছলেম উদ্দিন এমপি খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ১১ ফেব্রুয়ারি সিলিন্ডার গ্যাসের মূল্য নির্ধারণে পদক্ষেপ জানতে হাইকোর্টের রুল স্কাউটিংয়ের শিক্ষা জীবনে প্রতিফলন করা গেলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে : রাষ্ট্রপতি ঢাকায় ৫৪ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ ভারতে মুসলিম জনসংখ্যা বৃদ্ধির হার কমছে উড়োজাহাজের নাটবল্টু খুলে লুকিয়ে স্বর্ণ আনছে কারা? ঢাকার ট্রাফিক সিগনালে অব্যবস্থাপনার প্রতিবেদন দাখিলের নির্দেশ

সকল




krunker gebze evden eve nakliyat