২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জামায়াত কর্মীকে পুলিশ পরিচয়ে আটক, পুলিশের অস্বীকার

-

সাতক্ষীরার কালিগঞ্জে শেখ ছিদ্দিকুল ইসলাম (৫২) নামে এক জামায়াত কর্মীকে পুলিশ পরিচয়ে আটক করা হয়েছে। তবে আটকের বিষয়টি অস্বীকার করছে পুলিশ। শুক্রবার বিকেল ৪ টার দিকে আটক হওয়ার ৫ ঘন্টা পরও তার হদিস না পাওয়ায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েছেন।

শেখ ছিদ্দিকুল ইসলামের স্ত্রী নাজমা পারভীন জানান, তার স্বামী জামায়াতের রাজনীতির সাথে জড়িত। ইতোপূর্বে তার নামে একাধিক নাশকতার মামলা হয়। সে সব মামলায় বর্তমানে তিনি আদালত থেকে জামিনে রয়েছেন। শুক্রবার বিকেল ৪ টার দিকে মকুন্দমধুসুদনপুর চৌমুহনীতে বাজার করার সময় পুলিশ পরিচয়ে সাদা পোশাকে কয়েকজন লোক মোটরসাইকেলে করে তার স্বামীকে তুলে নিয়ে যায়।

এরপর তিনিসহ পরিবারের সদস্যরা কালিগঞ্জ থানায় খোঁজ নিলেও ছিদ্দিকুল ইসলাম নামে কাউকে আটকের বিষয়টি অস্বীকার করে পুলিশ। পাশের থানা শ্যামনগরে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি বলে ছিদ্দিকুলের স্ত্রী জানান। ছিদ্দিকুল ইসলাম উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মকুন্দমধুসুদনপুর গ্রামের মৃত জোনাব আলীর ছেলে।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসান হাফিজুর রহমানের নিকট জানতে চাইলে তিনি বলেন, শেখ ছিদ্দিকুল ইসলাম নামে কাউকে আটক করা হয়নি। তাকে অন্য কোন সংস্থা আটক করেছে কী না বিষয়টি খোঁজ নিয়ে দেখা হচ্ছে।


আরো সংবাদ



premium cement