২১ জানুয়ারি ২০২০

বগুড়ায় গোলাগুলিতে নিহত ২


বগুড়ার শেরপুরে দু’দল সন্ত্রাসীর মধ্যে বন্ধুকযুদ্ধে দু’জন নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। মঙ্ঘলবার গভীররাতে ভবানীপুর বাজারের দক্ষিণ পাশে ব্রীজের ওপর এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলো গাইবান্ধা জেলা সদরের কাঁচদহ গ্রামের মন্টু সরকারের পুত্র ধনেশ সরকার ওরফে সুকুমার সরকার (৩৮) ও নাটোর জেলার সিংড়া থানার বামিহাল গ্রামের রজব আলীর পুত্র আফজাল হোসেন (৫৫)।

বগুড়া জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, গোলাগুলির খবর পেয়ে শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি ও শেরপুর থানার ওসি হুমায়ুন কবিরের নেতৃত্বে টহল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুজনকে আহত অবস্থায় পাই। এরপর তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় তারা দুজন পুলিশকে নিজেদেও পরিচয় জানায় বলে জানান পুলিশ।

ঘটনাস্থল থেকে ওয়ান শুটার গান একটি, পাইপগান একটি ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। নিহত আফজালের নামে বিভিন্ন থানায় ২০টি মামলা ও ধনেশের নামে ১১টি বিভিন্ন ধরনের মামলা রয়েছে । এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ

সোয়া তিন লাখ মেট্রিক টন পেঁয়াজ আমদানি করা হয়েছে : বাণিজ্যমন্ত্রী মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত সিএএ-এনআরসি ইস্যুতে বিজেপি জোট ছাড়ল দুই দল আয়না পড়ায় চোর শনাক্ত! এসএসসি পরীক্ষার্থীকে মারধর গৃহবধূ ধর্ষণের ঘটনায় এসআই খায়রুলের সম্পৃক্ততা নেই : পিবিআই স্কটল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের দুর্দান্ত জয় হরমুজ প্রণালীতে যুদ্ধজাহাজ পাঠাচ্ছে দ. কোরিয়া মায়ের পা ধুয়ে সম্মান জানালো শিক্ষার্থীরা ২৪ ঘণ্টায় নতুন ৪ ডেঙ্গু রোগী শনাক্ত : স্বাস্থ্য অধিদপ্তর ‘করোনা’ ভাইরাস ঠেকাতে চট্টগ্রাম বিমানবন্দরে চীনা যাত্রীদের স্ক্রিনিং স্পিকারের সাথে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ

সকল




krunker gebze evden eve nakliyat