২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


পুঠিয়ায় ঘুমন্ত নারীকে কুপিয়ে হত্যা

-

রাজশাহীর পুঠিয়ায় গভীর রাতে ঘুমন্ত অবস্থায় কারিনা বেগম (৪২) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুবৃর্ত্তরা। পুলিশ এ ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে।

নিহত কারিনা বেগম উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের লেপপাড়া গ্রামের শফিকুল ইসলামের স্ত্রী।

রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহত কারিনা বেগম গত কয়েক বছর থেকে স্বামী পরিত্যক্তা। বাড়িতে ছোট ছেলেকে নিয়ে তিনি বসবাস করতেন। ঘরের মধ্যে থাকতো ছেলে আর বারান্দার এক কোনায় ছোট কুঠির বানিয়ে তিনি থাকতেন।

প্রতিদিনের ন্যায় গত শনিবার দিবাগত রাতে খাওয়া-দাওয়া শেষে মা-ছেলে ঘুমিয়ে পড়ে। রাত আনুমানিক ২টার দিকে কে বা কাহারা ধারালো অস্ত্র দিয়ে কারিনার নাখ-মুখ বরাবর কোপ দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে আশপাশের লোকজন তাকে প্রথমে পুঠিয়া উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে আনেন। পরে তার অবস্থার অবনতি দেখা দিলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তিনি মারা যান।

আজ সোমবার ময়না তদন্ত শেষে লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

নিহতের ছেলে খায়রুল ইসলাম বলেন, ‘আমার মা একজন সাদা-সিদে মানুষ ছিলেন। বাবা আমাদের ছেড়ে চলে যাওয়ার পর থেকে বড়ভাই বাইরে কাজ করেন এবং তিনি সেখানেই থাকেন। বাড়িতে আমি আর মা মানুষের কাজ-কাম করে কোনোমতে সংসার চালাই। আমার জানামতে আমাদের কোনো শত্রু নেই। আমার মাকে যে হত্যা করে থাকুক আমি চাই আইনের মাধ্যমে তার সঠিক বিচার করা হোক।’

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল উদ্দীন আহম্মেদ বলেন, কারিনা বেগম হত্যার ঘটনায় তার ছোট ছেলে খায়রুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছে। এ ঘটনায় হত্যার সাথে জড়িত সন্দেহে ওই এলাকার আবুল কাশেম নামে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement
আইনগত সহায়তা পাওয়া করুণা নয় অধিকার : আইনমন্ত্রী টিউবওয়েলের পানি খেয়ে আতঙ্কে শিক্ষক-শিক্ষার্থীরা অসুস্থ নারী আম্পায়ার নিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে আসলে কী ঘটেছিল? কোরবানির জন্য পশু আমদানির পরিকল্পনা নেই : প্রাণিসম্পদমন্ত্রী আশুলিয়ায় নারী পোশাকশ্রমিক নিহত, স্বামী গ্রেফতার জাতিসঙ্ঘের ত্রাণকর্মীদের বিরুদ্ধে ইসরাইলি অভিযোগ প্রত্যাখ্যান ৭ খুন মামলার রায় কার্যকরের দাবি পরিবার ও আইনজীবীদের জামালপুরে শ্রেণিকক্ষে ফ্যান খুলে পড়ে শিক্ষার্থী আহত নিজ নিজ ম্যাচে জয়ী হয়ে লা লিগায় শীর্ষ চারের আরো কাছাকাছি এ্যাথলেটিকো ও জিরোনা নাগরপুরে ট্রাক্টর-সিএনজির মুখোমুখি সংঘর্ষে যুবক নিহত অতি গরমে স্কুল বন্ধ রাখার ব্যাপারে যা জানালেন শিক্ষামন্ত্রী

সকল