১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


গৃহবধূকে হত্যা : পলাতক স্বামী ও দেবর

গৃহবধূকে হত্যার পর পলাতক স্বামী ও দেবর - সংগৃহীত

নওগাঁর রাণীনগরে যৌতুকের দাবিতে সাগরিকা বেগম (২৮) নামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। খবর পেয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নিহত গৃহবধূ সাগরিকার শাশুড়ি শেফালি বিবিকে (৬৫) থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও দেবর পলাতক রয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার মিরাট উত্তরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত গৃহবধূ সাগরিকার ভাই বাবলু রহমান জানান, প্রায় ৪/৫ বছর আগে রাণীনগর উপজেলার মিরাট উত্তরপাড়া গ্রামের শিবলু সরদারের সাথে তার বোনের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে তার স্বামী, শাশুড়ি ও দেবর মিলে যৌতুকের দাবিতে সাগরিকাকে নির্যাতন করে আসছিল। ঘটনার রাতে তাকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করে তারা।

তিনি আরো বলেন, সাগরিকার স্বামী শিবলু আমাদেরকে জানায়- সাগরিকা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কিন্তু আমরা এসে সাগরিকাকে ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখি। তারা সবাই মিলে সাগরিকাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে দাবি করেন তিনি। সাগরিকা রাণীনগর উপজেলার পার্শ্ববর্তী আত্রাই উপজেলার বান্ধায়ঘাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের মেয়ে।

থানা পুলিশের এসআই আক্তারুজ্জামান জানান, সাগরিকার গলায় হালকা ফাঁসের চিহ্ন রয়েছে। এছাড়া তার শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি।

রাণীনগর থানার ওসি এএসএম সিদ্দিকুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাগরিকার শাশুড়িকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে মার্কিন বিমানবাহিনীর সদস্য নিহত পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে বিএনপির সমাবেশ শুরু টঙ্গীতে ৩ তলার ছাদ থেকে পড়ে বিএনপি নেতার ছেলের মৃত্যু মালদ্বীপ থেকে সব সৈন্য প্রত্যাহার করেছে ভারত জামিন পেলেন কেজরিওয়াল, তবে ভোটগণনার দিন থাকতে হবে জেলেই পরকীয়া প্রেমিক যুগলের গলায় জুতার মালা : চেয়ারম্যান বরখাস্ত সমাবেশে যোগ দিতে নয়াপল্টনে জড়ো হচ্ছেন বিএনপি নেতাকর্মীরা রংপুরে রেয়াত পদ্ধতি চালুসহ ৪ দফা দাবিতে মানববন্ধন নতুন কোচের সন্ধানে বিসিসিআই, তাহলে কি দ্রাবিড়ের বিদায়! থাইল্যান্ডে এ বছর হিটস্ট্রোকে ৬১ জন প্রাণ হারিয়েছে : সরকার নির্বাচন শেষ হলে আরো সত্য ঘটনা সামনে আসবে, ধর্ষণের অভিযোগ প্রসঙ্গে শাহজাহান

সকল