১৭ অক্টোবর ২০১৯

গাবতলীতে বিএনপি'র শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

গাবতলীতে বিএনপি'র শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা - সংগৃহীত

বগুড়া গাবতলীর নশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে ককটেল বিস্ফোরণের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করা হয়েছে। নশিপুর ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মনিরে বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুর ছেলে সাজ্জাদুজ্জামান সিরাজ জয়কে প্রধান অভিযুক্ত করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৭ সেপ্টেম্বর রাত অনুমান ১১টা ৪০ মিনিটে গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগ কার্যালয়ে পরপর ২টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় গত ৮ সেপ্টেম্বর নশিপুর ইউনিয়নের হোড়ারদিঘী গ্রামের আলহাজ্ব মোখলেছুর রহমানের ছেলে মনিরুজ্জামান মনির বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের করে।

অন্যান্য অভিযুক্তরা হলেন, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, থানা বিএনপির সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টন, পৌর মেয়র সাইফুল ইসলাম, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুনসহ বিএনপি ও অঙ্গদলের ৯৪জন। এ মামলায় অজ্ঞাত করা হয়েছে আরো ৩০/৪০ জনকে।

এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা বাগবাড়ী ফাঁড়ির ইনচার্জ সোহেল রানা বাগবাড়ী বাজার থেকে মানিক মিয়া (২৮) নামের এক শিবির কর্মীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মানিক নশিপুর ইউনিয়নের নিজগ্রাম এলাকার আজিজার রহমানের ছেলে।

এ ব্যাপারে সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু জানান, দেশের গণতন্ত্রকে হত্যা করতে সরকার বিএনপিকে নির্বাচন থেকে দুরে সরে রেখে একতরফাভাবে নির্বাচন করার নীলনকশা বাস্তবায়ন করতে চায়। এ জন্য ষড়যন্ত্রমূলকভাবে বিএনপির নেতা-কমীদের হয়রানি করার উদ্দেশ্যেই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

আমি অনেকটা অলৌকিকভাবে ফিরে এসেছি : ওবায়দুল কাদের মা ইলিশ বহনের অপরাধে ৩ পুলিশ বরখাস্ত আওয়ামী লীগের এজেন্ডা মানুষকে পিটিয়ে হত্যা করা : মান্না নিয়মের বাইরে যাবেন না, ইউজিসিকে প্রধানমন্ত্রী ১৮ বছর পর মামলা থেকে অব্যাহতি পেলেন নিরাপরাধ বাবলু শেখ খালেদা জিয়ার বিরুদ্ধে জাতীয় পতাকা অবমাননা মামলার শুনানি ৪ নভেম্বর নড়াইলে বয়োঃবৃদ্ধ দম্পতিকে মারধর করে বাঁশ ও গরু লুট আসাদ দিবসের মতো আবরার দিবস পালন করা হবে: ডা: জাফরুল্লাহ ‘কর্তব্য অবহেলায়’ পদ খোয়ালেন সন্ত্রাসবিরোধী ট্রাইব্যুনালের পিপি দুই ভাইয়ের শত্রুতায় চিড়েচ্যাপ্টা হলো বসতবাড়ি ৯৪ বছর বয়সেও দিনে ১৮ ঘণ্টা কাজ করেন মাহাথির

সকল

ট্রাম্পের 'অতুলনীয় জ্ঞানের' সিদ্ধান্তে বদলে গেল সিরিয়া যুদ্ধের চিত্র (৩২১৮৮)ভারতের সাথে তোষামোদির সম্পর্ক চাচ্ছে না বিএনপি (১৮৪৫৫)মেডিকেলে চান্স পেলো রাজমিস্ত্রির মেয়ে জাকিয়া সুলতানা (১৪৯৪৬)তুরস্ককে নিজ ভূখণ্ডের জন্য লড়াই করতে দিন : ট্রাম্প (১৪৭০৩)আবরারকে টর্চার সেলে ডেকে নিয়েছিল নাজমুস সাদাত : নির্যাতনের ভয়ঙ্কর বর্ণনা (১৩৮১৫)পাকিস্তানকে পানি দেব না : মোদি (১১২৭৪)১১৭ দেশের মধ্যে ১০২ : ক্ষুধা সূচকে বাংলাদেশ-পাকিস্তানের চেয়ে পিছিয়ে ভারত (৮৯৭০)তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ (৮৮৮৫)বাঁচার লড়াই করছে ভারতে জীবন্ত কবর দেয়া মেয়ে শিশুটি (৮৬৮৭)এক ভাই মেডিকেলে আরেক ভাই ঢাবিতে (৮৫২৩)



astropay bozdurmak istiyorum
portugal golden visa