২৪ আগস্ট ২০১৯

গাবতলীতে বিএনপি'র শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

গাবতলীতে বিএনপি'র শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা - সংগৃহীত

বগুড়া গাবতলীর নশিপুর ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে ককটেল বিস্ফোরণের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করা হয়েছে। নশিপুর ইউনিয়ন আ’লীগের যুগ্ম সম্পাদক মনিরুজ্জামান মনিরে বাদী হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালুর ছেলে সাজ্জাদুজ্জামান সিরাজ জয়কে প্রধান অভিযুক্ত করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত ৭ সেপ্টেম্বর রাত অনুমান ১১টা ৪০ মিনিটে গাবতলীর নশিপুর ইউনিয়ন আ’লীগ কার্যালয়ে পরপর ২টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ ঘটনায় গত ৮ সেপ্টেম্বর নশিপুর ইউনিয়নের হোড়ারদিঘী গ্রামের আলহাজ্ব মোখলেছুর রহমানের ছেলে মনিরুজ্জামান মনির বাদী হয়ে বিস্ফোরক দ্রব্য আইনে থানায় একটি মামলা দায়ের করে।

অন্যান্য অভিযুক্তরা হলেন, সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, থানা বিএনপির সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মোরশেদ মিল্টন, পৌর মেয়র সাইফুল ইসলাম, থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এনামুল হক নতুনসহ বিএনপি ও অঙ্গদলের ৯৪জন। এ মামলায় অজ্ঞাত করা হয়েছে আরো ৩০/৪০ জনকে।

এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা বাগবাড়ী ফাঁড়ির ইনচার্জ সোহেল রানা বাগবাড়ী বাজার থেকে মানিক মিয়া (২৮) নামের এক শিবির কর্মীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মানিক নশিপুর ইউনিয়নের নিজগ্রাম এলাকার আজিজার রহমানের ছেলে।

এ ব্যাপারে সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু জানান, দেশের গণতন্ত্রকে হত্যা করতে সরকার বিএনপিকে নির্বাচন থেকে দুরে সরে রেখে একতরফাভাবে নির্বাচন করার নীলনকশা বাস্তবায়ন করতে চায়। এ জন্য ষড়যন্ত্রমূলকভাবে বিএনপির নেতা-কমীদের হয়রানি করার উদ্দেশ্যেই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

খালেদা জিয়ার মুক্তি মানে গণতন্ত্র ও স্বাধীনতার মুক্তি : সেলিমা রহমান কাশ্মিরে যাচ্ছেন রাহুল গান্ধী আমাজনে আগুন নিয়ন্ত্রণে সেনাবাহিনী মোতায়েন করছে ব্রাজিল ফেসবুকে ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগে হিন্দু যুবক গ্রেফতার এমপিদের শপথের বৈধতা চ্যালেঞ্জে আপিল দায়ের টুনির বাড়িতে কেন গেলেন মাশরাফি গ্রেনেড হামলার আসামীদের দেশে ফিরিয়ে এনে রায় কার্যকর করা হবে : কাদের উত্তর কোরিয়ার নতুন করে ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ বাঁচার জন্যে একটু সহানুভূতি চায় ক্যান্সারে আক্রান্ত সাদিয়া ষড়যন্ত্র সামনে আরো ব্যাপক আকার ধারণ করবে : শামীম ওসমান যুবলীগ নেতা হত্যায় অভিযুক্ত ২ রোহিঙ্গা ‘বন্দুকযুদ্ধে’ নিহত

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৬)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৫)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫২)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৩৫)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet