১৯ জানুয়ারি ২০২০

বগুড়ায় চরমপন্থী ও ইউপি সদস্য পিস্তলসহ গ্রেপ্তার

-

বগুড়ার শেরপুর উপজেলায় বিদেশি পিস্তলসহ আব্দুর রউফ (৪০) নামের এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। থানা পুলিশ বলেছে গ্রেফতারকৃত আব্দুর রউফ চরমপন্থি দলের সদস্য। বুধবার রাত আড়াইটার দিকে শেরপুর উপজেলার শেরুয়া বটতলা এলাকা থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। সে উপজেলার ভবানীপুর ইউনিয়নের গোবিন্দপুর এলাকার ফজলুল হকের ছেলে এবং ভবানীপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের বর্তমান সদস্য। তার কাছ থেকে একটি পিস্তল ছাড়াও ৪ রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করে পুলিশ।
শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর জানান, বুধবার রাত আড়াইটার দিকে তাকে একটি ৯ এমএম বিদেশি পিস্তলসহ গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। তার বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন থানায় হত্যা মামলাসহ ৪টি মামলা আছে।


আরো সংবাদ

ধর্ষণ প্রতিরোধে কমিশন গঠনের নির্দেশ হাইকোর্টের ঢাকার অপহৃত ব্যবসায়ীর লাশ মিলল রংপুরে ইশরাকের গণসংযোগে ফুল ছিটিয়ে সাধারণ ভোটারদের অভিনন্দন পরীক্ষার তা‌রিখ এগিয়ে আনলে শিক্ষার্থীদের আরো উপকার হতো : তাপস আমি কোনো কিছু ভয় করব না : ইশরাক সাংহাই সহযোগিতা সংস্থায় ইরানের স্থায়ী সদস্যপদের প্রতি রাশিয়ার সমর্থন দূষিত বাতাসের শহরের তালিকায় তৃতীয় ঢাকা মধ্যপ্রাচ্যে উত্তেজনা : যুক্তরাষ্ট্র থেকে কাতারে গেছেন পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী ইমপিচমেন্টের অভিযোগ 'নির্লজ্জ ও বেআইনি' : ট্রাম্পের আইনজীবী দল জরায়ুতে জীবাণুর সংক্রমণ (পিআইডি) প্রতিরোধে করণীয় মাত্র ৫ টাকায় বাসে চড়ার সুযোগ পাচ্ছে চট্টগ্রামের শিক্ষার্থীরা

সকল