৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নাটোরে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

-

নাটোরের গুরুদাসপুরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা বিশ্বরোড মোড়ে ইকবাল হোসেন নামের এক সেনা ওয়ারেন্ট অফিসার সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। হাইওয়ে পুলিশ সুত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে সেনাবাহিনীর গাড়ীবহর ঈশ্বরদীর রুপপুর থেকে ময়মনসিংহ যাওয়ার পথে কাছিকাটা বিশ্বরোড মোড়ে ওই দুর্ঘটনা ঘটে।
সেনাবাহিনীর একটি গাড়ী ব্রেক করলে পিছনে থাকা তাদের অপর গাড়ীটি অসাবধানতার কারনে সামনের গাড়ীকে ধাক্কা দেয়। এতে সামনের গাড়ীতে থাকা তাবু তৈরীর এঙ্গেল ও লোহার পাইপ পিছনের গাড়ীর গ্লাস ভেঙ্গে সেকেন্ড ফিটারে বসে থাকা ওই ওয়ারেন্ট অফিসারের বুকের মধ্যে ঢুকে পড়ে। তার সাথে থাকা সেনা সদস্য ও হাইওয়ে পুলিশ তাকে উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী হাসপাতালে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে। বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ জিএম শামসুর-নুর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনাটি আইনী প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
২ নতুন মুখ ও নর্টিসহ দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপ দল ঘোষণা শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা গাজা যুদ্ধ : জার্মানির বিরুদ্ধে মামলার রায় দেবে আইসিজে হিট স্ট্রোকে ৮ দিনে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদফতর মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন গুচ্ছের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালগুলোতে ফিলিস্তিনিদের পক্ষে বিক্ষোভে পুলিশের বাঁধা, আরাফাতের সমালোচনা বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক নিহত পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু

সকল