২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


নতুন স্মার্টফোন আনল এলজি

-

দক্ষিণ কোরিয়াভিত্তিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান এলজি কিউ স্টাইলাস সিরিজের নতুন তিনটি স্মার্টফোন উন্মোচন করেছে। ডিভাইস তিনটি হলোÑ কিউ স্টাইলাস, কিউ স্টাইলাস প্লাস এবং কিউ স্টাইলাস আলফা। তিনটি ডিভাইসেই ১ দশমিক ৫ থেকে ১ দশমিক ৮ গিগাহার্টজের অক্টা-কোর প্রসেসর এবং ২১৬দ্ধ১০৮০ পিক্সেল রেজল্যুশনের ৬ দশমিক ২ ইঞ্চি ডিসপ্লে রয়েছে। ডিভাইসগুলোর ডিসপ্লের রেশিও ১৮:৯। ৩ গিগাবাইট র্যামসংবলিত এলজি কিউ স্টাইলাস এবং কিউ স্টাইলাস আলফাতে ৩২ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরক্ষণের সুবিধা রয়েছে। আর ৪ গিগাবাইট র্যামের কিউ স্টাইলাস প্লাস ডিভাইসটিতে আছে ৬৪ গিগাবাইট অভ্যন্তরীণ তথ্য সংরক্ষণের সুবিধা। কিউ স্টাইলাস এবং স্টাইলাস প্লাসে ১৬ মেগাপিক্সেলের রিয়ার এবং ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। কিউ স্টাইলাস আলফাতে ব্যবহার করা হয়েছে ১৩ মেগাপিক্সেলের রিয়ার ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ফেসিং ক্যামেরা।
কিউলেন্স এবং ডিটিএস:এক্স থ্রিডি সাউন্ড সিস্টেম-সংবলিত এসব ডিভাইসে একটি স্টাইলাস পেন আছে। পানিরোধী এসব ডিভাইসে গ্রাহক তথ্যের নিরাপত্তায় রয়েছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার। অ্যান্ড্রয়েড ৮.১.০ ওরিও চালিত তিন ডিভাইসেই ৩৩০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি আছে। এলজির তথ্যমতে, চলতি মাস থেকে এশিয়া এবং উত্তর আমেরিকার বাজারে কিউ স্টাইলাস সিরিজের তিন ডিভাইসের সীমিত আকারে বিক্রি শুরু হবে। তবে ডিভাইসগুলোর মূল্য সম্পর্কে কোনো তথ্য প্রকাশ করেনি।


আরো সংবাদ



premium cement
মন্ত্রিসভায় এপোস্টল কনভেনশন স্বাক্ষরের অনুমোদন : বছরে সাশ্রয় হবে ৫০০ কোটি টাকা ধোনির অবসর নিয়ে যা জানাল চেন্নাই সুপার কিংস গ্রেফতারি পরোয়ানা : যা বলল হামাস ও ইসরাইল ‘অপরিপক্ব আম নামিয়ে বাজারজাত করলে কঠোর ব্যবস্থা’ কঠোরভাবে বাজার মনিটরিংয়ের নির্দেশ প্রধানমন্ত্রীর গাইবান্ধায় মাদক মামলায় নারীর যাবজ্জীবন কারাদণ্ড রাইসিকে হত্যার অভিযোগ, যা বলছে ইসরাইল নেতানিয়াহু, গ্যালান্ট ও হামাসের ৩ নেতার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হচ্ছে আশুলিয়ায় নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার ভারতে পাচার হওয়া ৮ বাংলাদেশী নারীকে ২ বছর পর ফেরত আগৈলঝাড়ায় বিদ্যুৎস্পৃষ্টে এক গৃহবধূর মৃত্যু

সকল