২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে তিন শিক্ষার্থীর মৃত্যু

গোপালগঞ্জে ট্রেনে কাটা পড়ে তিন শিক্ষার্থীর মৃত্যু - ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের কাশিয়ানীতে ট্রেনে কাটা পড়ে ৩ শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও একজন শিক্ষার্থী। মঙ্গলবার দুপুর আড়াই টার দিকে উপজেলার মহেশপুর ইউনিয়নের বিশ্বনাথপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও নাওরা দোলা গ্রামের মোঃ ফরিদ শরীফের ছেলে মোঃ ইয়াসিন শরীফ (১৬), একই বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী হিরোন্যকান্দি গ্রামের আশরাফ আলী মিয়ার ছেলে মোঃ রায়হান রুহিন (১৫) এবং দশম শ্রেণির ছাত্র একই গ্রামের মোঃ লাবু খন্দকারের ছেলে আল আমিন খন্দকার (১৫)।

জানা গেছে, উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা দেখতে যায়। পরে ওই চারজন একটি মটর সাইকেল নিয়ে ঘুরতে বের হয়। বিশ্বনাথপুর রেলক্রসিং পার হওয়ার সময় ভাটিয়াপাড়া থেকে ছেড়ে যাওয়া কালুখালীগামী ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। অপর বন্ধু দশম শ্রেণীর ছাত্র হিরোন্যকান্দি গ্রামের মোঃ আহাদ তালুকদারের ছেলে মোঃ সোহান (১৫) কে মূমূর্ষ অবস্থায় কাশিয়ানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক বলে কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন।

কাশিয়ানী থানার এ, এস, আই রতন বৈরাগী দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, চার বন্ধু মিলে একটি প্লাটিনা মটর সাইকেল যোগে জয়নগর থেকে ব্যাসপুর যাওয়ার সময়ে রেলক্রসিং পার হতে গিয়ে এ দূর্ঘটনার শিকার হয়।


আরো সংবাদ



premium cement