film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৪ ফেব্রুয়ারি ২০২০

জাহিদ সরকারের চাপে শপথ নিয়েছেন : মির্জা ফখরুল

-

বিএনপি থেকে নির্বাচিত জাহিদুর রহমান জাহিদ সরকারের চাপে শপথ নিয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তিনি বলেন, এ ব্যাপারে সাংগঠনিক ব্যবস্থা যা নেয়ার তাই নেয়া হবে।

আজ শুক্রবার সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে জাতীয়তাবাদী মহিলা দলের নবগঠিত কমিটির সদস্যদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

বিএনপি মহাসচিব বলেন, জাহিদুর রহমান শপথ নিয়েছেন দলের সিদ্ধান্ত ভঙ্গ করে, এটা তিনি অত্যন্ত গর্হিত কাজ করেছেন। অন্যায় করেছেন, অপরাধ করেছেন। এ জন্য তার বিরুদ্ধে সংগঠন ব্যবস্থা নেবে। যেটাকে আমরা বলি সাংগঠনিক ব্যবস্থা। সেটা অবশ্যই নেয়া হবে।

তিনি বলেন, জাহিদুর রহমান সরকারের চাপে শপথ নিয়েছেন । বাংলাদেশের রাজনীতিতে এটি অস্বাভাবিক ব্যাপার নয়। বাংলাদেশে বরাবরই এ ধরনের দল ভাঙার প্রচেষ্টা হয়েছে ও ভেঙেছে। কিন্তু বিএনপির বিরুদ্ধে এ ধরনের প্রচেষ্টা করে কখনো কোনো লাভ হয়নি। বিএনপি সব সময়ই ফিরে এসে নিজের পায়ে দাঁড়িয়েছে এবং স্বমহিমায় জনগণের কাছে ফিরে এসেছে।

বিএনপি মহাসচিব বলেন, এসব বিষয়ে আমাদের কোনো উদ্বেগ নেই। বিএনপি জনগণের দল, সেই দল হিসেবে এদেশে সবচেয়ে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে। নিঃসন্দেহে এটা চাপ, যা সব সময় থাকে। যারা জনগণের ভোটে নির্বাচিত হয় না তাদের এ ধরনের হীন অগণতান্ত্রিক কৌশল অবলম্বন করতে হয়, ক্ষমতায় টিকে থাকার জন্য।

অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, এখানে এমপিরা বলতে তো কেউ নেই, একজন গেছেন বাকি যারা আছেন, যারা নির্বাচিত তাদের সিদ্ধান্ত তো আমরা এখনো জানি না। তারা আমাদের জানায়নি। এখনো দলের সিদ্ধান্ত যেটা ছিল সেটাই বহাল আছে। আমরা শপথ গ্রহণ করবো না। এ বিষয়ে আর কোনো দ্বিমত থাকার কথা নয়। দলের সিদ্ধান্ত যারা ভঙ্গ করবেন তাদের বিরুদ্ধে দলের যে সিদ্ধান্ত নেওয়ার দরকার সেটি গ্রহণ করা হবে। আমরা মনে করি বিএনপি জনগণের দল, একটি গোষ্ঠী বা ব্যক্তি যদি কোনো সিদ্ধান্ত নেয় এ দলের খুব বেশি ক্ষতি হয় না।

তিনি আরো বলেন, জাতীয়তাবাদী মহিলা দল আজকের শ্রদ্ধা নিবেদন শেষে শপথ নিয়েছে কারারুদ্ধ দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার এবং গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রামে আরো বেগবান করে তারা কাজ করবেন সেই লক্ষ্যে তারা ঐক্যবদ্ধ রয়েছে। আগামী দিনে সংগ্রামের জন্য তারা শপথ নিয়েছে।

এ সময় জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন জেরিন খানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women