০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সংলাপের দাবি অযৌক্তিক : কাদের

-

আওয়ামী লীগের সাধারণা সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঐক্যফ্রন্টের পক্ষ থেকে যে সংলাপের দাবি করা হয়েছে তা অযৌক্তিক ও হাস্যকর। শনিবার রাজধানীর মানিক মিয়া এভিনিউতে বিআরটিএ’র ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিদর্শনে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ভোট নিয়ে কোন প্রশ্ন কিংবা বিতর্ক নেই, আন্তর্জাতিক সম্প্রদায় সরকার গঠনের আগেই শেখ হাসিনাকে বিজয়ের জন্য অভিনন্দন জানিয়েছে- সেখানে নির্বাচন নিয়ে সংলাপের দাবি হাস্যকর। তিনি বলেন, নেতা-কর্মীদের চাঙা রাখতেই বিএনপির নেতারা মিথ্যা তথ্য দিচ্ছেন।

তিনি বলেন, আন্তর্জাতিক বিশ্ব থেকে কোনও প্রশ্ন আমরা এখন পর্যন্ত পাইনি, কাজেই নির্বাচন নিয়ে যারা আজকে অভিযোগ তোলেন তারা নির্বাচনে হেরে গেছেন বলেই এসব অভিযোগ তুলছেন, তাদের এই অভিযোগ ধোপে টেকে না। দেশে-বিদেশে এর কোনও স্বীকৃতি নেই, জনগণ খুব খুশি।

বিআরটিএর মোবাইল কোর্টের কার্যক্রম পরিদর্শন শেষে তিনি সড়ক দুর্ঘটনা রোধে চালকদের পাশাপাশি সাধারণ জনগনকেও সর্তক হওয়ার পরামর্শ দেন। ওবায়দুল কাদের বলেন, সবাইকে সতর্ক হতে হবে।

আওয়ামী লীগের কাউন্সিল প্রসঙ্গে দলটির সাধারণ সম্পাদক বলেন, আগামী অক্টোবরে দলের কাউন্সিল হবে।


আরো সংবাদ



premium cement
‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী ফেনীতে চাঁদা না পেয়ে অপহরণ করে মুক্তিপণ আদায়, গ্রেফতার ৪ বর্তমান সরকার অন্যের দ্বারা নিয়ন্ত্রিত : কর্নেল অলি গণতান্ত্রিক বিষয়কে বিএনপি ফাঁদ মনে করে : ওবায়দুল কাদের বিয়ের এক সপ্তাহের মাথায় দুর্ঘটনায় স্বামী নিহত, আইসিইউতে স্ত্রী গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম

সকল