১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


বৈঠকে বসছে বিএনপি ও ঐক্যফ্রন্ট

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে ২০দলীয় জোটের বৈঠক - ফাইল ছবি

করণীয় ঠিক করতে বিকেল ৪টায় গুলশানে বৈঠকে বসছেন বিএনপির শীর্ষ নেতারা। বিএনপির শীর্ষ নেতাদের বৈঠক শেষ হওয়ার পর অনুষ্ঠিত হবে ২০ দলীয় জোটের একটি বৈঠক। এরপর সন্ধ্যায় মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির একটি বৈঠক হবে।

জানা গেছে, এই বৈঠক থেকে একাদশ সংসদ নির্বাচনের ফলাফল এবং জাতীয় ঐক্যফ্রন্টের আগামী দিনের করণীয় ঠিক করা হবে। এদিকে গণফোরামের একটি সূত্রে জানা যায়, পুনরায় নির্বাচনের দাবিতে জাতীয় ঐক্যফ্রন্টের এই বৈঠক থেকে কর্মসূচি দেয়া হতে পারে।

সন্ধ্যায় জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠকে ড. কামাল হোসেন, ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্টিয়ারিং কমিটির সদস্য আ স ম আব্দর রব ও মাহমুদুর রহমান মান্নাসহ আরো কয়েকজন নেতার উপস্থিত থাকার করা রয়েছে।

উল্লেখ্য, রোববার জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ড. কামাল হোসেন জানিয়েছিলেন, নির্বাচনের ফলাফলের প্রেক্ষিতে সোমবার বৈঠক করে করণীয় ঠিক করা হবে।


আরো সংবাদ



premium cement
গাজার রাফাহ সীমান্ত কেন এত গুরুত্বপূর্ণ? মুসলিম নেতা ওয়াইসির টক্কর নিতে হায়দরাবাদে হিন্দুত্বের মাধবীলতা সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন নাঙ্গলকোটে বিয়ের দাবিতে প্রেমিকা তরুণীর অনশন, পলাতক প্রেমিক চার উইকেট নেই জিম্বাবুয়ের বরিশাল অঞ্চল জামায়াতের উপজেলা আমির সম্মেলন অনুষ্ঠিত

সকল