২৩ ফেব্রুয়ারি ২০১৯

মিঠাপুকুর উপজেলা জামায়াতের নায়েবে আমীরকে গ্রেফতারের ঘটনায় জামায়াতে ইসলামীর নিন্দা

-

রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা শাখা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও লতিফপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক শাহ মোহাম্মদ হাফিজুর রহমানকে আজ ১১ সেপ্টেম্বর পুলিশের অন্যাভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খান।

এক বিবৃতিতে তিনি বলেন, ‘রংপুর জেলার মিঠাপুকুর উপজেলা শাখা জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও লতিফপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান অধ্যাপক শাহ মোহাম্মদ হাফিজুর রহমানের জনপ্রিয়তায় ভীত হয়েই পুলিশ তাকে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অধ্যাপক শাহ মোহাম্মদ হাফিজুর রহমান একজন জনপ্রিয় নেতা ও শিক্ষাবিদ। কোন কারণ ছাড়াই পুলিশ তাকে আজ ১১ সেপ্টেম্বর অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তিনি এ সরকারের আমলে বার বার জুলুম ও নির্যাতনের শিকার হয়েছেন। এই ঘটনার মধ্য দিয়ে সরকারের ফ্যাসিবাদী চরিত্রই অত্যন্ত নগ্নভাবে প্রকাশিত হয়েছে। বর্তমান সরকারের পায়ের নীচে মাটি নেই। নির্বাচন যতই ঘনিয়ে আসছে সরকার ততোই বেপরোয়া হয়ে জামায়াতসহ ২০ দলীয় জোটের নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে। এইভাবে গ্রেফতার ও নির্যাতন চালিয়ে সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না, ইনশা-আল্লাহ। সরকারের স্বৈরচারী দু:শাসনের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।

গ্রেফতার অভিযান বন্ধ করে অধ্যাপক শাহ মোহাম্মদ হাফিজুর রহমানসহ জামায়াতের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।


আরো সংবাদ

পরীক্ষার্থীকে উত্যক্ত করায় ছাত্রলীগ নেতার কারাদণ্ড তাড়াশে উৎকোচ ছাড়া মিলছেনা সেচ সংযোগ ডাকসু নির্বাচনে দলীয় মনোনয়ন বিতরণ করছে ছাত্রদল আওয়ামী লীগের দুই পক্ষের ব্যাপক গোলাগুলি, নিহত ২ আসামে মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৮৪, হাসপাতালে ভর্তি ২০০ টুইটারের সহ-প্রতিষ্ঠাতা ইভান উইলিয়ামসের পদত্যাগ গুপ্তচর বৃত্তির অভিযোগে দুই সিনিয়র পাকিস্তানি সেনা কর্মকর্তার কোর্ট মার্শাল বেঙ্গালুরুর বিমান প্রদর্শনীতে ভয়াবহ অগ্নিকাণ্ড : পুড়ে গেছে ১০০ গাড়ি স্বেচ্ছাসেবক লীগ নেতার হয়ে পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে কলেজছাত্র আটক পাকিস্তানি শিল্পীদের বাদ দিলে ভারত ছাড়বেন শাহরুখ! হজে প্রবাসী স্বেচ্ছাসেবক নিয়োগ ও ওমরায় প্রাক-নিবন্ধনের বিধান

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme